আমি বিএনপির নাজমুল হুদা, বিএনপিই আমাকে নাজমুল হুদা বানিয়েছে

312

“আমি বিএনপির নাজমুল হুদা, বিএনপিই আমাকে নাজমুল হুদা বানিয়েছে। এই বিএনপি আমার। বিএনপিই ছাড়া আমার আর কোন রাজনৈতিক দল নেই। আমি বিএনপিরই আছি” বলে মন্তব্য করেন সাবেক বিএনএফ নেতা ব্যারিষ্টার নাজমুল হুদা। দোহার উপজেলা বিএনপির নাজমুল হুদা গ্রুপের উদ্যোগে আয়োজিত জয়পাড়া কলেজ মাঠে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জয়পাড়া কলেজের মাঠে আয়োজিত এই ইফতার মাহফিল আয়োজন করে দোহার বিএনপির নাজমুল হুদা গ্রুপ বলে পরিচিত বিএনপির এক অংশ।  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাজমুল হুদা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কামরুল হুদা। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিলাশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দোহার উপজেলা বিএনপির সহ-সভাপতি নজরুল ইসলাম মেছের।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, আগামীতে আমি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করব। আমি জানি আপনারা আমার সাথেই আছেন।  এই সময় তিনি আবেগাক্রান্ত হয়ে পড়েন।

এইসময় ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ, সেচ্ছাসেবকদল নেতা সাখাওয়াত হোসেন বিদ্যুৎ, দোহার উপজেলা ছাত্রদল সাধারন সম্পাদক সেন্টু ভুইয়া, পৌরসভা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রিপন, পৌরসভা ছাত্রদল সভাপতি জুলহাস, জয়পাড়া কলেজ ছাত্রদল সভাপতি জহিরুল  ইসলাম সহ আরো অনেক।

আপনার মতামত দিন