চুড়াইনে বাবার হাতে ছেলে খুন

336

আসিফ শেখ ♦ নবাবগঞ্জ উপজেলায় চুড়াইন ইউনিয়নের পশ্চিম চুড়াইন গ্রামে মাহেদুল ইসলাম (২০) নামে এক যুবক তার পালক বাবার হাতে খুন হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ নভেম্বর শুক্রবার রাত ৩ টার দিকে পালক ছেলে মাহেদুল বাড়ি ফিরতে দেরী হলে তার বাবা জয়নাল পারমানিকের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে বাবা জয়নাল পারমানিক রাগাম্বিত হয়ে কুড়ালের বাট দিয়ে মাহেদুলের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা গুরতর আহত অবস্থায় মাহেদুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাহেদুলের খালা নাসিমা আক্তার নিউজ৩৯ কে জানান, শিশুকালে জয়নাল পারমানিক ও তার বোন মাহেদুলকে পালতে আনেন। এরপর তার মা মারা গেলে বাবা একাই তাকে লালন পালন করে আসছিল।

কিন্তু ইদানিং ছেলে বাবার কথা মত চলাফেরা করতো না। সে বাজে পরিবেশে মিশতো। জয়নাল প্রায়ই ছেলের আচরনে কান্নাকাটি করতো আর বলত, “ওর জন্যে কোথাও মুখ দেখাতে পারি না। ওরে আমি মাইরাই ফেলামু।”

এলাকাবাসী জানান, মাহেদুল আগে ভালো ছিল কিন্তু ইদানিং মদ,গাঁজা, ইয়াবা সেবন করতো এবং চালচলনে খারাপ হয়ে উঠেছিল। তবে বাবা জয়নাল পারমানিক রোজা নামাজি মানুষ ও সহজ সরল। ফলে বাবাকে আশপাশের অনেকেই প্রায়ই গালমন্ধ করতো। এ ঘটনার পর থেকে জয়নাল পারমানিক পলাতক রয়েছে।

অন্য খবর  সাভারে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ৩৯-কে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন