বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর পদ ঘোষণা

19
বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর পদ ঘোষণা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের গত রবিবার ১৬ই জুলাই সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর স্বাক্ষরের পদ অনুমোদন দেওয়া হয়েছে।adidas yeezy boost
volleyball jerseys
dallas cowboys jersey
nfl pittsburgh steelers
nfl pittsburgh steelers
jerseys online
nike air jordan 11 legend blue
cowboys jersey
custom football uniforms
customized jerseys
nike air jordan 4 black canvas
nike air max women
custom jerseys
adidas mens shoes sale
adult sex toys

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে শবনম জাহান শীলা, এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে যারা ভূষিত হয়েছেনঃ শিরীন রোকসানা, মিনা মালেক, সুলতানা রাজিয়া পান্না, আনার কলি পুতুল, রোজিনা নাসরিন রোজি, নাসরিন সুলতানা, নীলিমা আক্তার লিলি, নারগিস রহমান এমপি।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনার কলি পুতুল তার ভেরিফাইড ফেসবুক পেইজে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন; আমার এই দীর্ঘ পথচলায় আমার সকল কাজে বাবার মতো অভিবাবক হিসেবে আমার পাশে থাকার জন্য আমি ও আমার পরিবার অন্তরীক ভাবে কৃতকজ্ঞতা জানাই মাননীয় প্রধান মন্ত্রীর বেসরকারি খাত ও শিল্প বিষয়ক উপদেষ্টা জননেতা সালমান এফ রহমান এম পি স্যার কে,এবং আরো কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ এর সভাপতি মেহের আফরোজ চুমকি আপা ও সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা আপা কে। মহান আল্লাহ যেন আমাকে আমার কাজের মাধ্যমে আপনাদের দেয়া এই পদের সম্মান রক্ষা করার সুযোগ দান করেন।

আপনার মতামত দিন