বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নাই – গণসংবর্ধনায় এডভোকেট শাহীন

265

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক নিবার্চিত হওয়ায় দোহারে গণসংবর্ধনা দেয়া হয়েছে অ্যাডভোকেট শাহিন উল ইসলামকে। শনিবার বিকাল ৪টায় দোহার বাজার পেট্রোল পাম্প সংলগ্ন মাঠে দোহার থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শহীদুল্লাৃহ কায়সায় বিশ্বাস রিপনের সভাপতিত্বে ও দোহার থানা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি রমজান হোসেন পিরু ও মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল।

গণসংবর্ধনায় অ্যাডভোকেট শাহিন উল ইসলাম বলেন, দেশের উন্নয়ন এবং মানুষের দূর্দশা কমাতে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। করোনাভাইরাসের দুর্বিষহ দিনগুলোতে দেশের মানুষকে এবং বিভিন্ন দেশের দূতাবাসের মাধ্যমে প্রবাসীদের সেবা নিশ্চিত করে তিনি যে নিদর্শন দেখিয়েছেন সারাবিশ্বে এখন তা অনন্য দৃষ্টান্ত।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন দোহার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন ইউনিট কমান্ডার ফজলুর রহমান ওরফে সোনা মিয়া গাজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন মিয়া,মুক্তিযোদ্ধা খোকনসহ স্থানীয় নেতা-কর্মীবৃন্দ।

আপনার মতামত দিন