বন্যার্তদের উদ্ধারে দোহার-নবাবগঞ্জ থেকে ৫টি স্পীডবোট নিয়ে যাত্রা ছাত্র আন্দোলনকারীদের  

    52

    news39.net: বৃহস্পতিবার বৈষম্য বিরোধী আন্দোল- দোহার ও নবাবগঞ্জ উপজেলা থেকে ৫টা স্পীড বোট পাঠিয়েছে নোয়াখালী, ফেনী এবং কুমিল্লায় বন্যার্তদের উদ্ধারে। ৫টি বোটের সাথে রয়েছে আদনান মাসুদ, মোয়াজ, আদর, সেতু, হান্নান, ফয়সাল, বাহালুলের নেতৃত্বে ১০ সদস্যের স্বেচ্ছাসেবী দল। 

    আদনান মাসুদ মানবজমিনকে বলেন,  আমাদের ৫টি স্পীড বোটের সাথে রয়েছে প্রায় ৩০টি লাইফ জ্যাকেট, শুকনো খাবার, প্রয়োজনীয় ওষুধ। দোহার উপজেলার ময়নট ঘাট থেকে দুপুর ১২টায়  রওনা দিয়েছি। আমরা প্রথমে নারায়ণগঞ্জ পাগলা পর্যন্ত যাবে। সেখানে থেকে পিকাপে কুমিল্লা বাইপাস হয়ে  নোয়াখালী ও ফেনীর দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলে এবং কুমিল্লা সদরে। এই মুহুর্তে, আমাদের অগ্রাধিকার ত্রাণের চেয়ে মানুষকে জীবিত উদ্ধার করা, বিশেষ করে শিশু ও নারী। 

    তিনি আরও বলেন, প্রতিটি স্পীড প্রায় ৩০০ লিটার করে ১,৫০০ লিটার তেল নিচ্ছে। এরপর আছে ত্রাণ। বিশেষ করে শিশু খাবার, শুকনো খাবার, মেডিসিন। সবাই এগিয়ে এগিয়ে আসুন। 

    বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারী এ আর শিপন বলেন, সেনাবাহিনী, স্থানীয় স্বেচ্ছাসেবীদের সাথে সমন্বয় করে আমাদের টিম কাজ করবে। আমরা স্থানীয় জনগণ এবং নিজেদের প্রচেষ্টায় অনুদান সংগ্রহ করে এই কার্যক্রম পরিচালনা করছি। 

    আপনার মতামত দিন