বক্সনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

321

আসিফ শেখ, নিউজ৩৯ ♦  নবাবগঞ্জ উপজেলার বক্সনগর গ্রামের সবজি ব্যবসায়ী আকবর হোসেন (৩০) কে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় যুবলীগ নেতাসহ ১৭ জনের নামে মামলা করেছে নিহতের স্ত্রী পারুল বেগম।

হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে মোক্তার হোসেন (৩৩) নামের একব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোক্তার হোসেন বক্সনগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গত ২৬ মে নবাবগঞ্জ উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অলিউর রহমানের নেতৃত্বে ১৫/২০জন যুবক উপজেলার কোমরগঞ্জ হাট থেকে সবজি ব্যবসায়ী আকবর হোসেনকে তুলে নিয়ে যায়। পরে রাস্তায় ফেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় প্রথমে তাকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক থাকায় ঢাকা সোহরাওয়ার্দি হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার বিকালে সে মারা যায়।

পারুল বেগম অভিযোগ করেন, সন্ত্রাসীরা তার স্বামীকে পরিকল্পিত ভাবে  হত্যার উদ্দেশ্যেই ধরে নিয়ে যায়। তিনি এসব সন্ত্রাসীদের বিচার দাবী করেন।

অন্য খবর  দোহার–নবাবগঞ্জ আসন আলাদা চাই, চাই নাঃ নিউজ৩৯ কে রাজনৈতিক নেতৃবৃন্দের সাক্ষাৎকারঃ পর্ব – ১

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক ইসতিয়াক রাসেল বলেন, গ্রেফতারকৃত একজনকে জিজ্ঞাসাবাদের আবেদন করে গতকাল আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মতামত দিন