আমি অবশ্যই নির্বাচন করব: নাজমুল হুদা

272

ধোয়াশা কাটছে না বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদাকে নিয়ে। গত কয়েক দিন ধরে তাকে নিয়ে ছড়িয়া পড়া কোন গুজবেরও কোন উত্তর মিলছে না। তিনি নিজেও খোলাসা করছেন না আসলে তিনি কোথায় যাবেন। গত শনিবার এক অনুষ্ঠানে যোগ দিতে জয়পাড়া আসার সময় বিএনপির নেতাকর্মীরা তাকে  দলে যোগ দেয়ার দাবীতে স্লোগান দেয়।

জবাবে ব্যরিস্টার নাজমুল হুদা বলেন, প্রতীক যেটাই থাকুক আপনাদের জন্য যারা কাজ করতে পারে তাদেরকেইতো আপনারা ভোট দিবেন, আপনারা আমাকে ভালবাসেন আমিও আপনাদের ভালবাসি এবং আপনাদের জন্য কাজ করে যাব।

তিনি আরো বলেন, আমি অবশ্যই নির্বাচন করব এবং আপনারা আমাকে ভোট দিবেন। আমি জিয়াউর রহমান এর রাজনীতিতে আছি এবং তিনি আমার আদর্শ।  আমার ভবিষ্যৎ নিয়ে আপনারা চিন্তা করবেন না। আমি একটি কৌশল নিয়ে এগোচ্ছি সেখানে আপনারা যদি চাপ প্রয়োগ করেন তাহলে আমার কৌশল অনুযায়ী সেভাবে এগোতে পারবনা। বিএনপি থেকে পদত্যাগ করার অবশ্যই কারন রয়েছে।

বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে তিনি নিউজ৩৯ কে বলেন, বর্তমানে দেশের খুবই নাজুক অবস্থা এবং যে কোন সময় বিষ্ফোরণ ঘটবে।

অন্য খবর  হায়াত আলি স্যার অসুস্থ, সকলের নিকট দোয়া প্রার্থী

বিএনপিতে যোগদান করবেন কিনা এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি রাজনীতিতে আছি এবং থাকব।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিল ঢাকা জেলার ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ, দোহার থানা যুবদলের সহ-সভাপতি করিম বেপারী,  স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন খান বিদ্যুৎ, ফারুক পত্তনদার , ছাত্রদলের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক সেন্টু ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুব, জয়পাড়া কলেজ ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম, পৌরসভা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নজরুল মোল্লা সহ প্রায় অর্ধশত নেতাকর্মী।

আপনার মতামত দিন