কোন অবস্থাতেই নির্দলীয় সরকার ছাড়া নির্বাচন হতে দেয়া হবে না : হুদা

281

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)এর প্রতিষ্ঠাতা কালিন স্থায়ী কমিটির সদস্য এবং দোহারের জনপ্রিয় নেতা সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদা বলেছেন, কোন অবস্থাতেই বাংলাদেশের মাটিতে নির্দলীয় সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবে না। বিএনপি আওয়ামী লীগের চেয়ে বেশী জনপ্রিয় দল। আওয়ামী লীগের চেয়ে বেশী বার ক্ষমতায় ছিল বিএনপি। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিন জনগন ভোটের মাধ্যমে বুঝিয়ে দেবে কোন দল বেশী জনপ্রিয়। বিএনপি কে বাদ দিয়ে নির্বাচন করলে বিশ্বের কেউ তা মেনে নিবে না।

২৩আগষ্ট শুক্রবার বিকেলে ঢাকার দোহার উপজেলার নারিশা ইউনিয়নের মেঘুলায় সতীর্থ ও স্বজনদের সাথে মত বিনিময় সভায় তিনি এই কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সভাপতি মাসুদ আহসান।

নাজমুল হুদা চ্যালেঞ্জ করে বলেন, আমি দেখতে চাই কে আমাকে ছাড়া দোহার-নবাবগঞ্জে ধানের শীষ প্রতিক নিয়ে আসে। দোহার-নবাবগঞ্জে ধানের শীষ আমার হাতেই নিরাপদ। ম্যাডাম আমাকে যে ভাবে চেনেন, কোন নেতাই আমাকে সে ভাবে চেনেন না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে হুদা বলেন, সংবিধান থেকে এক চুলও নড়চড় হবে না যে বলেন, আপনি কেন কিছুদিন আগে সংবিধান নড়ালেন? আগের সংবিধানে ফিরে আসুন, সবাই তা মেনে নিবে। আমি আশা করবো আপনি আপনার দলের নেতাদের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নিবেন কি ভাবে নির্বাচন দেয়া যায়। জনগনকে কষ্ট দিবেন না।
হুদা বলেন, দোহার-নবাবগঞ্জের মানুষ আমাকে ভালোবাসেন, তাদের ভালোবাসাই আমার মূল শক্তি। শহীদ জিয়া বাংলাদেশের বহুদলীয় গনতন্ত্র চালু করেছেন। তিনি এই দেশের মানুষের ৫টি মৌলিক চাহিদা পূরনের জন্য রাজনীতি করেছেন। আমিও তারই আদর্শে রাজনীতি করতে চাই।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কন্ঠ শিল্পী হাসান চৌধুরী, আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল হুদা, জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক কেএম খালেকুজ্জমান জুয়েল, ঢাকা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এমএ সাত্তার, সাবেক নারিশা ইউপি চেয়ারম্যান জালাল মোড়ল, বিএনপি নেতা আঃ সালাম বেপারী, আবুল হাসনাত, ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ, দোহার উপজেলা যুবদলের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন হিটু মোল্লা, দোহার উপজেলা ছাত্রদলের সভাপতি আবুল হাসেম, সাধারন সম্পাদক জিএস সেন্টু ভূইয়া, জাসাস নেতা বজলুর রহমান পপি, জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সভাপতি জহিরুল ইসলাম, সহ-সভাপতি নূর-সালাম, যুবদল নেতা মিরাজ খালাসী, লূৎফর শিকদার, ছাত্রনেতা এটিম ফেরদৌস প্রমুখ।

আপনার মতামত দিন