নাজমুল হুদার শুভেচ্ছা বিনিময়ের আড়ালে নির্বাচনী পথসভা

293

রবিবার সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা ঈদ পরবর্তী দলীয় নেতা কর্মীদের সাথে পুনর্মিলন এবং তৃনমূল পর্যায়ে নেতাকর্মীদের চাঙ্গা করার লক্ষ্যে একটানা ১৪ ঘণ্টা দোহারে ২০টি স্থানে পথ সভা করেছেন । এ সময় তিনি বেগম জিয়ার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। সকাল ৯টায় শাইনপুকুর হতে পথসভা শুরু করে ৮টি ইউনিয়ন ও পৌরসভায় সভা শেষ করে তিনি রাত ১১ টায় নিকড়ার জনসভার সমাপনীর পর ঢাকা রওনা হন।

পথসভাগুলোতে নাজমুল হুদা বর্তমান সরকারের বিভিন্ন্ সমালোচনা করেন । তিনি বলেন, এ সরকার দেশের মানুষের সাথে প্রতারণা করেছে। 

বর্তমান মন্ত্রীর সমালোচনা করে বলেন , আমি মন্ত্রী থাকা অবস্থায় দোহারের রাস্তা ঘাটের সার্বিক উন্নয়ন করেছি । বিগত সাড়ে ৪ বছর দোহারের কোন উন্নয়ন করেননি। এখন শেষ সময়ে এসে রাস্তার কিছু কাজ করতাছেন। আমি মনে করেছিলাম দোহারে একজন যোগ্য মন্ত্রী হয়েছেন বর্তমান মন্ত্রী । কিন্তু তিনি সরকারের শেষ সময়ে এসে নির্বাচনী কাজ শুরু করেছেন। যদি এ কাজ ভোটের জন্য হয়ে থাকে তার জবাব আপনারা দিবেন।
তিনি আরো বলেন, আগামীতে যে কোন আন্দোলন করার জন্য সকল নেতা কর্মীদের প্রস্তুত থাকতে হবে, এক থাকতে হবে। যে কোন সময় আন্দোলনের ডাক আসতে পারে। সরকার যদি নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না দেয়, তাহলে বাংলাদেশে নির্বাচন হতে দেয়া হবে না।
দোহার সম্পর্কে তিনি বলেন, তিনি আগামীতে ক্ষমতায় আসলে দোহারে রেললাইন ও গ্যাস লাইন স্থাপন করা হবে। তাই বিগত দিনের মত তাকে ও ধানের শীষে ভোট দিয়ে দোহারের উন্নয়নের সুযোগ চান তিনি ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলার বিএনপির সহ সভাপতি মোঃকামরুল হুদা, জাসাসের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খালেকুজ্জামান জুয়েল, ঢাকা জেলা মৎস্যজীবীদলের সাংগঠনিক সম্পাদক হাসনাত আলী খালাসী, ঢাকা জেলা জাসাসের সাধারণ সম্পাদক লুতফর রহমান মাস্টার, ঢাকা জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন লিটন, দোহার থানা যুবদলের সাধারণ সম্পাদক মিরাজ খালাসী, দোহার থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামাল মোড়ল , জয়পাড়া কলেজ ভিপি আতিকুর রহমান সুয়েম, জয়পাড়া কলেজ ছাত্রদল সভাপতি জহিরুল ইসলাম, উপজেলা যুবদল যুগ্ম সাধারণ সম্পাদক ইমনসহ বিভিন্ন স্তরের নেতা কর্মী।

অন্য খবর  দোহারে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু

আপনার মতামত দিন