নবাবগঞ্জ প্রেসক্লাবে পনিরুজ্জামান তরুণের কম্পিউটার প্রদান

270

নবাবগঞ্জ উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভা শেষে প্রেস ক্লাবকে কম্পিউটার প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটির সহ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। ৮জুন শনিবার বিকাল ৫ টায় নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাজী মো. ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পনিরুজ্জামান তরুণ।

অনুষ্ঠানে তরুণ বলেন, “সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তারা অক্লান্ত পরিশ্রম ও ঝুঁকি নিয়ে তথ্য সংগ্রহ ও চিত্র ধারণ করেন। এ সব তথ্য সংবাদপত্র ও টিভি চ্যানেলে প্রচার করেন। সাংবাদিকরা কাজ করতে গিয়ে বিভিন্ন সময় প্রতিকুলতার মধ্যে পড়েন এবং নির্যাতিত হয়ে থাকেন। তিনি দোহার ও নবাবগঞ্জ উপজেলার সাংবাদিকদের পাশে থাকার আশ্বাস দেন”

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশারফ হোসেন দিলু, ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী (ইমু), উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো: সোহেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হোসেন সুমন, প্রথম আলোর সাংবাদিক আজহারুল হক, কালের কন্ঠের সাংবাদিক অমিতাভ অপু প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সাহিদুল হক খান ডাবলু, সহ সভাপতি শেখসালাহ্ উদ্দিন বাচ্চু, আমাদের সময়ের বিপ্লাব ঘোষ, জনকন্ঠের সুজন খান, আমার দেশের মো. কাজী সোহেল, দেশের পত্রের ফজলুর রহমান প্রমূখ।

আপনার মতামত দিন