নবাবগঞ্জ উপজেলার দুই ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে বুধবার দুপুরে লিখিত অনাস্থাপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুল হাসান সোহেল এর বরাবর জমা দিয়েছেন দুই ইউনিয়ন পরিষদের সব জনপ্রতিনিধিরা।

বারুয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান এম এ বারী বাবুল মোল্লা ও শিকারীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমোর রহমান খান পিয়ারার বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে লিখিত অনাস্থা দিয়েছেন তারা।

বারুয়াখালী ইউপি সদস্যরা বলেন, ইউনিয়ন পরিষদের সদস্যদের নিয়ে প্রকল্প বাস্তবায়নের বিধান থাকলেও তাদের স্বাক্ষর নিয়ে চেয়ারম্যান তার ছোট ভাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ মোল্লা, সাধারণ সম্পাদক সোহেল শিকদার, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ও চেয়ারম্যানের চাচা রাজ্জাক মোল্লাকে দিয়ে নামেমাত্র প্রকল্প বাস্তবায়ন করতেন। এছাড়া ভিজিডি, ভিজিএফ এর চাউল বিতরণে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতায় লিপ্ত ছিলেন। এমনকি ক্ষমতার অপব্যবহার করে একজন নির্দোষ মহিলা গ্রাম পুলিশকে চাকরিচ্যুতির হুমকি দিয়ে ইউনিয়ন পরিষদ থেকে জোরপূর্বক বের করে দেন।

একই দিন উপজেলার শিকারীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমোর রহমান খান পিয়ারার বিরুদ্ধে অনাস্থা এনেছেন ইউনিয়ন পরিষদের সব সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে তারা অভিযোগ করে বলেন, বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, নদী দখল ও পুকুর হতে বালু উত্তোলনের পাশাপাশি, বিচার সালিশির মাধ্যমে মোটা অংকের ঘুস গ্রহণ করতেন চেয়ারম্যান।

আপনার মতামত দিন