নবাবগঞ্জে শ্রমিক সংগঠনের মে দিবস পালন

189

আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ঢাকার নবাবগঞ্জে শ্রমিক ঐক্য পরিষদ ও জাতীয় শ্রমিক পার্টি র‌্যালী ও সমাবেশ করেছে। শুক্রবার সকাল ১০টায় নবাবগঞ্জ উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শ্রমিক ঐক্য পরিষদ একটি র‌্যালী বের করে। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কায়কোবাদ চত্বরে মিলিত হয়ে সমাবেশ করে। 

সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দ তাদের ন্যায্য দাবি ও শ্রমিক অধিকার প্রতিষ্ঠার জন্য সরকারের কাছে আহবান জানান। কর্মক্ষেত্রে শ্রমিকরা নানাভাবে হয়রানির শিকার হচ্ছে বলে অভিযোগ তুলে নেতৃবৃন্দ এর প্রতিকার দাবি করেন। 

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. ইব্রাহীম খলিল, শ্রমিক লীগের আমির হোসেন কুটি, মো. যাদু মিয়া, ইয়াছিন রবিন, ওয়ার্কার্স পার্টির আব্দুল জলিল, অটোরিক্সা মালিক ও শ্রমিক সমিতির সভাপতি নাইম হোসেন প্রমুখ। 

অন্যদিকে, জাতীয় শ্রমিক পার্টির নবাবগঞ্জ উপজেলার সভাপতি রোপন সরকারের নেতৃত্বে বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি দোহার নবাবগঞ্জ কলেজ পর্যন্ত ঘুরে উপজেলার সামনে পথসভা করে। 

এসময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক পাটির সাধারণ সম্পাদক রিপন মোল্লা, যুবসংহতির সভাপতি আবুল হোসেন আজাদ, তারেক হোসেন, নারায়ন সরকার, রেজাউল হাসান, হুমায়ন কবির, সাগর হোসেন ও মো. সেলিম প্রমুখ।

আপনার মতামত দিন