নবাবগঞ্জে বরযাত্রীবাহী গাড়িতে হামলা, ভাংচুর

359

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বরযাত্রীবাহী একটি বাসে বখাটে যুবকরা হামলায় চালিয়ে রাবিয়া (২৫), সোহাগী (১৫)সহ ৪ নারী ও কালাম (২৮) নামে ঐ গাড়ির চালককে মারধর করে আহত করেছে। গত বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার হরিসকুল এলাকার কনের বাড়ি থেকে মুন্সিগঞ্জ জেলার ভবেরচর এলাকায় ফেরার পথে নবাবগঞ্জ-যন্ত্রাইল সেতুর উপরে এ হামলা চালায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে মুন্সিগঞ্জ জেলার ভবেরচর এলাকা থেকে বরযাত্রীসহ একটি বাস উপজেলার নবাবগঞ্জ-যন্ত্রাইল সেতু পার হয়ে হরিসকুল এলাকায় কনের বাড়ি যাওয়ার পথে রাস্তার উপরে থাকা ডিস লাইনের তার ছিড়ে যায়। এসময় স্থানীয় ১০/১৫ জন বখাটে যুবক গাড়ি থামিয়ে লাঠিসোটা দিয়ে গাড়ি ভাঙচুর করে। স্থানীয় কয়েকজন মুরব্বি তা সমাধান করলে বরযাত্রীরা কনের বাড়ি চলে যায়। বিয়ে শেষে কনে নিয়ে ফেরার পথে ঐ যুবকরা যন্ত্রাইল সেতুর উপরে বরযাত্রীদের নামিয়ে মারধর করে। এসময় রাবিয়া, সোহাগীসহ ৪ নারী ও গাড়ির চালক কালাম আহত হয়।

স্থানীয়রা গাড়ি চালক কালামকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে ভর্তি করে এবং আহত ৪ নারীকে স্বজনরা অন্য গাড়ি ভাড়া করে মুন্সিগঞ্জে চলে যায়। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ করিম জানান, ঘটনার পর থেকে ঐ স্থানে পুলিশ রয়েছে। বিস্তারিত জেনে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন