নবাবগঞ্জে ছাত্রলীগ-ছাত্রসমাজ সংঘর্ষে পাঁচজন আহত

272

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছাত্রলীগ ও ছাত্রসমাজের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে।  সোমবার দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় ও কলেজে জাতীয় পার্টির ছাত্র সংগঠন ছাত্রসমাজ ও ছাত্রলীগের মধ্যকার এই সংঘর্ষে ছাত্রসমাজ কলেজ শাখার সভাপতি মো. শাহিনসহ অন্তত ৫ জন আহত হয়।

সোমবার সকালে ছাত্র সমাজের কয়েকজন কয়েকজন কর্মী কলেজ ক্যাম্পাসে স্থানীয় সংসদ সদস্য সালমা ইসলামের পোস্টার লাগাতে যায়। এসময় কলেজ শাখা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক মো. সিজানসহ ছাত্রলীগ নেতাকর্মীরা বাঁধা দেয়। ঘটনার একপর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

সংঘর্ষে ছাত্র সমাজের দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার সভাপতি মো. শাহিনসহ ছাত্র সমাজ কর্মী খলিল দেওয়ান, সুমন, জাহিদ ও রানা আহত হয়। আহতদের স্থানীয় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রলীগের সভাপতি শোভন সিকদার বলেন, এ ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত ছিল না। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নেই। অপর দিকে, ছাত্র সমাজের সভাপতি মো. শাহিন বলেন, “ছাত্রলীগের সহ-সম্পাদক মো. সিজানসহ আরও ২৫/৩০ জনের ছাত্রলীগের ছেলেরা আমাদের উপর হামলা চালায়। এই কলেজ ছাত্রলীগের দখলে বলে তারা জানায়। পোস্টার লাগাতে গেলে তারা আমাদের উপর হামলা চালায়।“

অন্য খবর  নির্বাচিত হলে দোহার-নবাবগঞ্জ এলাকায় গ্যাস সংযোগের ব্যবস্থা: সালমা ইসলাম

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, “বিষয়টি নিয়ে কেউ কোন অভিযোগ করে নি। “

আপনার মতামত দিন