নবাবগঞ্জে ছাত্রলীগের হামলার শিকার পুলিশ কর্মকর্তা

193

নবাবগঞ্জে ছাত্রলীগ কর্মীদের হাতে থানা ফটকের সামনে বেদম প্রহারের শিকার হয়েছে মো. লিয়াকত আলী (৪৫) নামে এক পুলিশের উপ-পরিদর্শক।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। মো. সাজু নামে একজনকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলার সাদাপুর এলাকায় বিরোধকৃত জমিতে দেয়াল নির্মান করা হচ্ছিল। প্রতিপক্ষের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ কাজে বাঁধা দেয়। এ সময় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ওয়াহিদুজ্জামান রনির নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী পুলিশের কাজে বাঁধা দেয়।

পুলিশ কয়েকজন নির্মান শ্রমিককে আটক করলে রনি তাতেও বাঁধা দেয়। ওই সময় পুলিশ রনিকে আটক করে থানায় নিয়ে আসলে নবাবগঞ্জ থানার ওসি সায়েদুর রহমান রনিকে ছেড়ে দেন। এ ঘটনায় ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ক্ষিপ্ত হয়ে থানার গেইটের বাইরে হাতে লাঠি নিয়ে অবস্থান করে।

বিকালে এসআই লিয়াকত আলী পোশাক পরিহিত অবস্থায় মটরসাইকেল নিয়ে গেইটের বাইরে এলে তার মটর সাইকেল থামিয়ে এলোপাথারী পিটাতে থাকে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছাত্রলীগ কর্মীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় এসআই লিয়াকতকে প্রথমে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থা আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অন্য খবর  দোহারে করোনার টিকা নিলেন ইউএনও ও ওসি

এ বিষয়ে রনির সাথে কথা বলার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম বলেন, “ ছাত্রলীগের কেউ এ ঘটনায় জড়িত নয়। ছাত্রলীগকে হেয় করতে কিছু দুষ্কৃতকারী এ ঘটনা ঘটিয়েছে। তাদের শাস্তি হওয়া উচিত। “

নবাবগঞ্জ থানার ওসি সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,” দায়িত্ব পালনরত অবস্থায় অন্যায় ভাবে পুলিশকে আঘাত করা হয়ছে। মামলার প্রস্তুতি চলছে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।“

আপনার মতামত দিন