নবাবগঞ্জে গনপিটুনিতে ডাকাতদল: সরদার নিহত

361

আসিফ শেখ, নিউজ ৩৯ ♦ নবাবগঞ্জ উপজেলায় গনপিটুনিতে ডাকাত দলের সরদার দেলোয়ার (৩৫) নিহত হয়েছেন। এসময় আলমগীর (২৯) ও মো. রনি (২৪) নামে ডাকাত দলের দুই সহযোগী কে আটক করেন জনগন।

শনিবার দিবাগত রাতে উপজেলার পাতিলঝাপ এলাকায় ডাকাতি করতে আসলে স্থানীয়রা তাদের ধরে গনধোলাই দেয় এতে ডাকাত দলের সরদার দেলোয়ার ঘটনাস্থালেই মারা যায়। নিহত ডাকাত দেলোয়ার উপজেলার দত্ত্বখন্ড গ্রামের ছোবেদ আলীর ছেলে ও আটকৃত ডাকাত আলমগীর ব্রাক্ষ্মনবারিয়া জেলার বিজয় নগর থানার মির্জা গ্রমের বাচ্চুর ছেলে এরং মোঃ রনি ঢাকার দোহার থানার জামালচর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

ডাকাত দলের নেতার মৃত্যুর খবর পেয়ে এলাকাবাসী মিষ্টি বিতরণ করেন। স্থাণীয় ও পুলিশ সূ্ত্রে জানাযায়, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের পাতিলঝাপ এলাকায় ৫/৬ টি ডাকাতি মামলার আসামী কুখ্যাত ডাকাত দেলোয়ার তার সহযোগীদের নিয়ে ডাকাতি করতে আসে।

ডাকাতের কথা এলাকায় ছরিয়ে পড়লে স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে দেলোয়ার ও তার দুই সহযোগী কে আটক করে গনধোলাই দেয় এতে ঘটনাস্থালেই দেলোয়ার নিহিত হয়। ডাকাত দলের অন্য দুজন সহযোগী আলমগীর ও মো. রনিকে শোল্লা ইউনিয়নের ফজল চেয়ারম্যান বাড়িতে আটকে রাখা হয়েছিল রবিবার সকালে নবাবগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করেন।

অন্য খবর  মধুরখোলায় আবার লাশ

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ৩৯-কে জানায়, জনতার গনপিটুনিতে ঘটনারস্থালেই দেলোয়ার মারা যায়। তার সহযোগী আলমগীর ও মো. রনিকে আটক করা হয়। এ ব্যাপারে পৃথক দুটি মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত দিন