নবাবগঞ্জে করোনা পরিস্থিতি নিয়ে আতংকে প্রশাসন ও চিকিৎসক বৃন্দ

188
নবাবগঞ্জে করোনা পরিস্থিতি নিয়ে আতংকে প্রশাসন ও চিকিৎসক বৃন্দ

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলায় প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। করোনা মহামারিতে প্রতিদিনই বৃধি পাচ্ছে এই উপজেলার রোগীর সংখ্যা।  এ ভাবে করোনা বৃদ্ধি হওয়ার কারনে আতঙ্কিত হয়ে পড়েছেন নবাবগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্যকর্মকর্তা বৃন্দ।

ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলা ২৭ জুন সোমবার নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই ১২ জনের আক্রান্তের কথা নিশ্চিত করেছেন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা, হরগোবিন্দ সরকার অনুপ। তিন জানান, গত ২৭ জুন উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৪৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠালে, সেখান থেকে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্ত এ ১২ জন নিয়ে এই উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ১১৩৬ জন। করোনায় মৃত্যু হয়েছে একনারীসহ ১৯ জন। নতুন আক্রান্ত এবং তাদের স্বজনদের কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদাণ করা হয়েছে। সেই সাথে তাদের চিকিৎসাসহ সকল প্রয়োজনীয় ব্যবস্থ্যা প্রহণ করা হয়েছে।

এর ফলে প্রচন্ড রকমের স্বাস্থ্যঝুকি নিয়ে নবাগঞ্জ উপজেলায় কাজ করছেন সরকারি কর্মকর্তারা। তারা একদিকে করোনা পরিস্থিতি নিয়ে যেমন আতংকিত ঠিক একইভাবে সরকারি কাজও তারা করে যাচ্ছেন নিরলশ ভাবে।

আপনার মতামত দিন