দোহারে স্বাস্থ্যবিধি না মানায় ১৮ জনকে জরিমানা

90

দোহারে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১৮ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় উপজেলার জয়পাড়া বাজার,বাসতলা, থানার মোড় ভ্রাম্যমাণ আদালত চালিয়ে এ জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জয়পাড়া বাজার, বাসতলা, থানারমোড়ে মাস্ক না পরাসহ স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৮ জনকে জরিমানা করা হয়েছে। তাঁদের মোট ১০টি মামলায় ১৯০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে দোহার থানা–পুলিশ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, ‘গত এক সপ্তাহে দোহার উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দোহারে ২৪ জুন থেকে ৩০ জুন পর্যন্ত উপজেলায় সাত দিনের বিধিনিষেধ চলছে। তাছাড়া আজ থেকে সরকারি নির্দেশনা অনুযায়ী দোকানপাট ও শপিংমল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তারি ধারাবাহিকতায় আমরা আজ জয়পাড়া বাজারে অভিযান পরিচালনা করি। দোহার উপজেলা প্রশাসন ও দোহার থানা-পুলিশ মাঠে অবস্থান করছে।

জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, উপজেলার সবাইকে সচেতন হয়ে অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে। সে বিষয়টি আমরা নিশ্চিত করার চেষ্টা করছি। তারপরও কেউ স্বাস্থ্যবিধি না মানলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসনের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

আপনার মতামত দিন