নবাবগঞ্জের মাসুম আরামকোতে শ্রেষ্ঠ কর্মী মনোনিত

314

সৌদি আরবে পরিচালনাধীন বিশ্বের সর্ববৃহৎ তেল কম্পানি আরামকো বাংলাদেশি কর্মী ওয়াহিদুর রহমান খান মাসুমকে শ্রেষ্ঠ কর্মী হিসেবে পুরস্কৃত করেছে। গত ১০ ডিসেম্বর তাকে এই পুরস্কার দেয়া হয়।

আরামকোর আল খুরাইস প্রজেক্ট এলাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে কম্পানি ম্যানেজার আবদুল মহসীন মুখাইলিদ মাসুমের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। কম্পানি সূত্রে জানা যায়, ২০০৯ সাল থেকে মাসুম ওই কম্পানিতে প্রজেক্ট ম্যানেজার হিসেবে কাজ করে আসছেন।

পুরস্কার পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মাসুম জানান, এই পুরস্কার তাঁর তথা সব প্রবাসী বাংলাদেশির জন্য বিরাট পাওয়া। তিনি আরো জানান, সাম্প্রতিক ছোটখাটো কিছু ঘটনায় যখন সৌদি আরবে বাংলাদেশিরা ইমেজ সংকটে ভুগছে, এমন সময় এ ধরনের পুরস্কার বাংলাদেশিদের জন্য সত্যিই আনন্দের।

বাংলাদেশের সবচেয়ে বড় শ্রমবাজার সৌদি আরব। এখানে প্রায় ২৫ লাখ বাংলাদেশি বিভিন্ন পেশায় নিয়োজিত। এখানকার বাংলাদেশিরা তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে সাফল্যের সাক্ষর রাখছে সব সময়। তাদেরই একজন ঢাকার নবাবগঞ্জের এই ওয়াহিদুর রহমান খান মাসুম।

ওয়াহিদুর রহমান মাসুম ১৫ বছর ধরে সৌদি আরবে কর্মরত। তিনি ঢাকার নবাবগঞ্জ জেলার আগলা ইউনিয়নের উত্তর চৌকিঘাটা গ্রামের আহমদ আলী খান এবং রাহিমা খাতুনের দ্বিতীয় ছেলে।

আপনার মতামত দিন