নবাবগঞ্জের ভাঙ্গাপাড়ায় ডাকাতি আহত ২

462

নবাবগঞ্জ উপজেলার ভাঙ্গাপাড়া গ্রামে ডাকাত দলের হামলায় মো. ওয়াসিম খান ও মো.জলিল খান নামে দুইব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। গত ৩ মার্চ শুক্রবার ভোররাতে উপজেলার বারুয়াখালী ইউনিয়নের ভাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, শনিবার ভোররাতে ১০ থেকে ১২ জনের সংঘবদ্ধ মুখোশধারী ডাকাতদল ভাঙ্গাপাড়া গ্রামের ওয়াসিম খানের বাড়িতে হানা দেয়। এসময় ঘরের ভিতরে ঘুমন্ত অবস্থায় থাকা ওয়াসিম খান জেগে উঠে চিৎকার করলে একটি শর্টগানের ছোড়া গুলিতে তাকে গুলিবিদ্ধ করা হয়। মুহুর্তে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এর কিছুক্ষণ পরে পাশের ঘরে হানা দিলে সেই ঘরে বসবাসরত জলিল খান জেগে উঠলে একই কৌশলে তাকে লাঠির আঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতদল পালিয়ে যায়। এ ঘটনার পর পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আহতদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক তাদের রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন ।

এ ব্যাপারে নবাবগঞ্জ বারুয়াখালী তদন্ত কেন্দ্র ইনচার্জ অখিল রঞ্জন সরকার নিউজ৩৯ কে জানান,ডাকাত দল কে পুলিশ ও এলাকাবাসী পাকরাও করলে তারা পালিয়ে যায়, ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি গুলির বিষয় টি সঠিক নয় দেশীয় অস্ত্র দিয়ে ডাকাতরা আঘাত করেছে।

অন্য খবর  ছেলেমেয়েদের জঙ্গিবাদের বিরুদ্ধে সচেতন করতে হবে;অ্যাডঃ সালমা ইসলাম এমপি

 

আপনার মতামত দিন