নবাবগঞ্জেও ছাত্রলীগের সরব উপস্থিতি

251

আসিফ শেখ, নিউজ৩৯ ♦ দেশব্যাপী পুলিশের উপর জামায়াত-শিবিরের পরিকল্পিত, নৃশংস হামলার প্রতিবাদে সারা দেশের মতো বৃহস্পতিবার নবাবগঞ্জ থানা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও পথসভা করছে।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ দোহার-নবাবগঞ্জ কলেজের সামনের থেকে দুপুর ১ টায় বিক্ষোভ মিছিল শুরু করে বাগমারা বাজার পর্যন্ত প্রদক্ষিণ করে মহাকবি  কায়কোবাদ মুক্তিযোদ্ধা ভাস্কর্য চত্বরে এসে মিছিল ও পথসভা শেষ হয়।

পথসভায় উপজেলা ছাত্রলীগ নেতারা বলেন, যুদ্ধপরাধীদের বাঁচাতে বিএনপির মদদে জামায়াত-শিবির চক্র সারাদেশে হামলার চালিয়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। গত দুদিনে জামায়াত-শিবির যে হামলা চালিয়েছে তাদেখে বোঝা যায় একাত্তরে তারা কেমন ধ্বংসযজ্ঞ চালিয়েছিলো।

এ পথসভা ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন-উপজেলা  ছাত্রলীগের সাবেক সভাপতিতি ও  ডিএন কলেজের সাবেক ভিপি ওয়াহিদুজ্জামান রনি, ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মাহবুব ইসলাম, জেলা ছাত্রলীগ সদস্য মো. সবুজ, মো. আবীর, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক মো. সোহলে, যুগ্ন আহ্বায়ক মো. সাইফুল, মো. সবুজ, মো. ফয়সাল, ইকবাল হোসনে ভূইয়া মঈন, আতিক বাবু, ডিএন কলেজের ছাত্রলীগের আহ্বায়ক মো. রনি, যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ, স্বপনীল, রাজু, শোভন ও হানিফ প্রমুখ।

আপনার মতামত দিন