বৃষ্টি রাতে জয়পাড়ায় চুরির মচ্ছব

433

৬ নভেম্বর ♦ ঘূর্নিঝড় নিলমের প্রভাবে সারা দেশের মতো দোহারের আকাশও ছিল মেঘে ঢাকা। সেই সাথে টাপুর টুপুর বৃষ্টি। এই পরিস্থিতির সহায়তা নিয়ে  সোমবার রাতে দোহারের জয়পাড়ার বিভিন্ন স্থানে চুরি হয়েছে। এর সাথে চুরির মতো কিছু না পেয়ে ভাংচুর করে গেছে চোরেরা। সেই সাথে চুরি হয়েছে মধুপ্রভাতি কিন্ডার গার্ডেন স্কুল ও মসজিদে।

জয়পাড়া কলেজের ছাত্রাবাস এর পাশেই একটি স্বর্ণালংকার এর দোকানে গতরাত ২টার সময় বৃষ্টির সময় ‘সম্পা অলংকার নিকেতন’ এ চোর হামলা চালায়। অলংকার দোকানেরর পাসের দোকান ‘সুমান জেনারেল ষ্টোর’ এর সুমন শাহা এর কাছ থেকে জানা যায় যে, দোকানে থাকা সকল স্বর্ন এবং প্রায় পঞ্চাশ হাজার (৫০,০০০) টাকা সিন্দুক ভেংঙ্গে নিয়ে যায়। সুমন শাহা আরো বলেন যে, রাক্ষুসে চোররা নাকি হাতর এবং লোহার সেনির সাহায্যে সিন্দুকটি ভেংঙ্গেছে এমন টি মনে করেন তিনি। কিন্তু  ‘সম্পা অলংকার নিকেতন এর মালিক ‘বাসুদেব মালাকার’ নিউজ৩৯কে এ ব্যাপারে কিছুই জানায়নি।

একই সাথে ঠিক ঐ রাতে জয়পাড়ার খুবই পরিচিত একটি কিন্ডার গার্ডেন ‘মধুপ্রভাতী কিন্ডান গার্ডেন’ এ চুরি এবং ভাংচুর হয়। মধুপ্রভাতী কিন্ডার গার্ডেন এর প্রধান শিক্ষক ও জয়পাড়া কলেজের শিক্ষক আঃ রহমান এর সাক্ষাৎকারে তিনি জানান, সেই চোরের দল গুলোই তার কিন্ডার গার্ডেনে চুরি এবং ভাংচুর করেছে যারা স্বর্ণালংকার এর দোকানে হামলা করেছিল। তিনি আমাদের আরো জানিয়েছেন কিন্ডার গার্ডেনের ক্ষয়-ক্ষতির পরিমান হল একটি কম্পিউটার, ৬টি ফ্যান এবং ঘন্টা। ‌কিন্ডার গার্ডেনের প্রিন্সিপাল দূখঃ প্রকাশ করে বললেন যে তার শুধু চুরি করেননি, চুরি করার পরে তারা কিন্ডার গার্ডেন মারাত্মক ভাবে ভাংচুর করেছেন। তিনি আরো বলেছেন গত ২ (দুই) বছরে এ নিয়ে ৫ (পাঁচ) বার চুরি হয়েছে ঠিক একই ভাবে।

অন্য খবর  দোহারে এই প্রথম ডিজিটাল বাইক সার্ভিস সেন্টার উদ্ভোদন

এছাড়া মধুপ্রভাতি কিন্ডার গার্ডেন এর পাশে ‘হাই মিয়ার মসজিদ’ এ চোরেরা হামলা চালায়। স্থানীয়দের কাছ থেকে জানা যায় মসজিদের যে দান-বাক্স ছিল তারা সেটা ভেংঙ্গে নিয়ে গেছে। এবং মসজিদ কতৃপক্ষ হতে জান যায় দান-বাক্সে প্রায় দুই হাজার (২,০০০) টাকার মত ছিল।

আপনার মতামত দিন