নগন্য ভোটার উপস্থিতিতে ভোট গ্রহণ চলছে

337

নানা উৎকন্ঠা, আশঙ্কার মধ্যে সকাল আটটা থেকে শুরু হয়েছে দশম জাতীয় নির্বাচন। কুয়াশাচ্ছন্ন সকালে ঢাকা-১ (দোহার-নবাবাগঞ্জ) আসনে প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অত্যান্ত কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের ভীড় বাড়ছে।

দোহার-নবাবগঞ্জের একাধিক কেন্দ্রে ভোট শুরুর আধা ঘন্টায় একটি ভোটও পড়ে নি বলে জানা গেছে। দুই ঘন্টার মধ্যে মাত্র ১০/১২ টি ভোট পড়েছে অনেক কেন্দ্রে। আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এডভোকেট আব্দুল মান্নান খান নৌকা প্রতীক এবং জাতীয় পার্টির এডভোকেট সালমা ইসলাম লাঙ্গল প্রতীক নিয়ে এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

এডভোকেট আব্দুল মান্নান খান সকাল আটটায় কাটাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বস্ত্রীক ভোট দেন এবং এডভোকেট সালমা ইসলাম সকাল নয়টায় তার নিজ কেন্দ্র কামারখোলা সরকারী বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন।

নিরাপত্তার চাদরে ঢাকে ফেলা হয়েছে প্রতিটি কেন্দ্র। এখন পর্যন্ত কোন নাশকতার খবর জানা যায় নি। তবে যে কোন নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা রয়েছে সর্বোচ্চ সতর্কাতায়।

ছবি: নবাবগঞ্জের সাদাপুর প্রগতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুপুরের চিত্র। ভোটারের লাইন দেখা যায় নি। যে দু-চারজন ভোটার আসছেন সরাসরি বুথে গিয়ে ভোট দিয়ে চলে যাচ্ছেন। এর আশে পাশের মাঝিরকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মহব্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ঘুরে একই চিত্র দেখা গিয়েছে।

আপনার মতামত দিন