দোহার বিএনপি’র নেতৃত্বে কামরুল হুদা

356

নিউজ৩৯ রাজনৈতিক প্রতিবেদক ♦ দ্বিধা-বিভক্ত দোহার বিএনপিকে সংগঠিত করতে সক্রিয় হচ্ছেন ঢাকা জেলা বিএনপি সহ-সভাপতি ও ব্যা. নাজমুল হুদার ভাই কামরুল হুদা। শুক্রবার তিনি দোহার উপজেলার নিজ গ্রাম শাইনপুকুরে প্রায় দু’শতাধিক নেতা-কর্মিদের সাথে মত বিনিময় করেন। এ সময় দোহার থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আ. হান্নান,মোকসেদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চঞ্চল আহমেদ,স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মশিউর রহমান মাখন, যুবদল নেতা স্বপন, ছাত্রদল নেতা হাজ্জাজ মাসুদ ও জয়পাড়া কলেজ সেক্রেটারি মো. সিদ্দিক সহ নারিশা ও মুক্সেদপুরের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

কামরুল হুদা বলেন, তিনি দোহার থানা বিএনপিকে একতাবদ্ধ রাখতে নিয়মিত সাংগাঠনিক কাজে উপস্থিত থাকবেন। আগামী নির্বাচনের জন্য দোহার থানা বিএনপিকে তিনি আরো শক্তিশালি করবেন।

পরে নিউজ৩৯-কে দেওয়া এক বিশেষ সাক্ষাকারে তিনি বলেন, তিনি না থাকলে দোহার থানা বিএনপিতে একতা থাকবেনা। তাই তিনি সবাইকে বিএনপি’র নীচে একতাবদ্ধ রাখতে এখন থেকে কাজ করবেন। নিউজ৩৯ এর প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যা এটাকে দলের হাল ধরা বলা যায়। ব্যা. নাজমুল হুদার অনুপস্থিতিতে এখানে যে শুণ্যতার সৃষ্টি হয়েছে তা তিনি মোচন করতে চান।

অন্য খবর  আইএফআইসি ব্যাংকে ২য় পর্যায়ে নিয়োগ পেল দোহার-নবাবগঞ্জের তরুণ-তরুণীরা

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আ. মান্নান, সালাহউদ্দিন মোল্লা ও তিনি যার যার অবস্থানে থেকে কাজ করবেন এটা কোনো বিভক্তি বা দ্বন্দ নয় বরং প্রতিযোগিতা। আর এ ব্যাপারে তিনি সবাইকে নিয়ে কাজ করবেন বলে এই প্রতিবেদককে জানান।

আপনার মতামত দিন