কাল দ্বিধাবিভক্ত দোহার বিএনপি’র নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা

254

=কাল নব নির্বাচিত দোহার উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা দিবে দোহার পৌরসভার নাজমুল হুদা পন্থী বিএনপি ও অঙ্গসংগঠন। শুক্রবার বিকাল তিনটায় জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হবে।

বিগত উপজেলা নির্বাচনে নাজমুল হুদা পন্থি বিএনপির গ্রুপ একক ভাবে দোহার উপজেরা পরিষদে জয়লাভ করে। এই নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন ঢাকা জেলা বিএনপির সহ-সভাপতি কামরুল হুদা, ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন ঢাকা জেরা ছাত্রদলের সাবেক সভাপতি মাসুদ পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রাহিম এরা সবাই নাজমুল হুদার ঘনিষ্টজন বলে পরিচিত। এই নির্বাচনে জয়ের ফলে দোহার বিএনপির নাজমুল পন্থী ঝিমিয়ে পড়া নেতা কর্মীরা নতুন ভাবে সজাগ হয়।
পৌরসভা বিএনপির এই সংবর্ধনা নিয়ে দোহার উপজেলা বিএনপির মান্নান পন্থী গ্রুপের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ পৌরসভা বিএনপির এই অনুষ্ঠান নিয়ে প্রশ্ন তুলে নিউজ৩৯কে তিনি বলেন, যাদের সংবর্ধনা দেয়া হবে তারা বিএনপির কোন নেতাকর্মী না। এদের রাজনৈতিক নেতা বিএনএফের চেয়ারম্যান। এরা বিএনপির নেতা হয় কি ভাবে। আর বর্তমানে পৌরসভা বিএনপির সভাপতি পৌরসভা মেয়র রহিম মিয়া। তিনি তো এরকম অনুষ্টানের আয়োজন করছে বলে আমরা জানি না। আর তারা নিজেদের বিএনপির সভাপতি বলে দাবি করে, অথচ কাগজপত্র দেখাতে পারে না। এটা কেমন কথা হলো। এই অনুষ্ঠানের সাথে বিএনপির কোন সম্প্রিক্ততা নেই।
এদিকে অনুষ্ঠানের সভাপতি ও নাজমুল হুদা পন্থী দোহার পৌরসভা বিএনপির সভাপতি রফিক ব্যাপারীকে ফোন করা হলে তাকে ফোনে পাওয়া যায় নি।

আপনার মতামত দিন