দোহার-নবাবগঞ্জের এলজিইডির প্রকৌশলীকে দুদকে তলব

304

স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) নবাবগঞ্জ শাখার কার্য-সহকারী শিউলী আক্তার, দোহার শাখার কার্য-সহকারী মাহমুদা আক্তার নিশাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  তাদের বিরুদ্ধে ১০ জন বদলি বাণিজ্য ও অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগের প্রেক্ষিতে তাদের তলব করে দুদক। এছাড়া সারা বাংলাদেশের আরপ ৮ প্রকৌশলীকে তলব করেছে দুদক। এদের মাঝে আছেন এলজিইডি’র সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমান। তাদের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, বদলি বাণিজ্য ও অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে দুদকের উপ-পরিচালক মীর জয়নুল আবেদীন শিবলী তাদের তলব করে এলজিইডির প্রধান প্রকৌশলীকে চিঠি পাঠিয়েছেন। চিঠিতে তাদেরকে আগামী ১৯ ও ২০ এপ্রিল দুদকের জিজ্ঞাসাবাদের জন্য তাদের হাজির থাকতে বলা হয়েছে। 

ওই চিঠিতে আগামী ১৯ এপ্রিল যাদের দুদকে হাজির হতে তলব করা হয়েছে তারা হলেন, এলজিইডি সদর দফতরের তত্ত্বাবধায় প্রকৌশলী মোল্লা আজিজুল হক, উপ-সহকারী প্রকৌশলী (পিইডিডি-৩) মো. মোস্তাফিজুর রহমান, সহকারী প্রকৌশলী সালেহ হাসান প্রামাণিক, কিরিট সেবাস্তি গমেজ ও ফিরোজা করিম নেলী। এছাড়া আগামী ২০ এপ্রিল তলবকৃতরা হলেন, এলজিইডির নবাবগঞ্জ শাখার কার্য-সহকারী শিউলী আক্তার, দোহার শাখার কার্য-সহকারী মাহমুদা আক্তার নিশা, সাভার শাখার কার্য-সহকারী মরিয়ম সাদিয়া সিথি, লক্ষ্মীপুর রামগতি শাখার কার্য-সহকারী মো. আমিনুল ইসলাম ও এলজিইডি-৩ এর উচ্চমান সহকারী মো. আব্দুল মজিদ।

আপনার মতামত দিন