দোহার ও নবাবগঞ্জ উপজেলায় মামলার গুজব

660

আল-আমিন; নিউজ৩৯: দোহার এবং নবাবগঞ্জ উপজেলায় ছড়িয়ে পড়েছে মামলার গুজব। কেউ বলছেন ১৬২ জনের তালিকা, ১৭০ জনের আবার কেউ বলছেন ১৮১ জন। এতে বিভ্রান্ত ছড়িয়ে পড়েছে জনজীবনে। ইত:মধ্যে থানা কেন্দ্রিক দালালী পেশা যাদের, তারা সাধারণ জনগণসহ আওয়ামীলীগের বিভিন্ন নেতা-কর্মীদের মামলার ভয় ভীতি দেখাচ্ছেন এবং টাকা দাবী করছেন। এরকমভাবে টাকা দাবি করার সত্যতাও পেয়েছে নিউজ৩৯।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিপন, আদনান, রাসেল, সোহেল, মুসা, বিলালসহ অনেকের নাম ভাংগানোর অভিযোগও করছেন আন্দোলনকারীরা। অথচ এই বিষয় নিয়ে তারা কিছুই জানেন না তারা।

এ সম্পর্কে দোহার থানার অফিসার ইন চার্জ হারুন অর রশীদ বলেন, কোন মামলা হয়নি। পুরোটাই গুজব। বর্তমানে আমরা শান্তি শৃঙ্খলা এবং স্থিতিশীলতা নিয়ে কাজ করছি। তবে, পরবর্তীতে মামলা হতে পারে।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের অগ্রজ শিপন, আদনান, রাসেল নিউজ৩৯কে জানান, আমরা এখনো কোন মামলা করিনি। বিষয়টি কেন্দ্র থেকে দিক নির্দেশনার জন্য অপেক্ষা করছি। আর যারা আমাদের নাম ভাংগিয়ে চাদাবাজির চেষ্টা করছেন,তাদের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনী ও সেনাবাহিনীর নিকট অভিযোগ করা হচ্ছে। এই নতুন বাংলাদেশ আমরা গড়তে চাই সততা, মানবতা এবং দেশপ্রেম ও ন্যায়নিষ্ঠা দিয়ে। সামান্য পরিমাণ সুযোগ নেয়ার কেউ চেষ্টা করলে, তারা পরিণতি হবে ভয়াবহ ও দৃষ্টান্তমূলক।

আপনার মতামত দিন