কোন সাম্প্রদায়িক শক্তিকে এই দেশের মাটিতে মাথাচাড়া দিয়ে উঠতে দেয়া হবে না: দোহারে মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী

216

নিউজ৩৯.নেট ♦ কোন সাম্প্রদায়িক শক্তিকে এদেশের মাটিতে আর মাথা চাড়া দিয়ে উঠতে দেয়া হবে না। এই দেশের মুক্তিযোদ্ধারা আর এই দেশের মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি তা সব সময় প্রতিহত করবে বলে ঘোষণা দিয়েছেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী আ ক ম মোজাম্মেল বাবু। দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের দেয়া এক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। 

দোহার মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা ১ আসনের এমপি সালমা ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের এমপি পিনু খান, সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহম্মেদ, ঢাকা জেলা সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, মুক্তিযোদ্ধা কাউন্সিলের সিনিয়র সহ সভাপতি ইসমত কাদের খান গামা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নির্মল রঞ্জন গুহ।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী আ ক ম মোজাম্মেল বাবু বলেন, এই সরকার মুক্তিযুদ্ধের সপক্ষের সরকার। মুক্তিযোদ্ধাদের জন্য এই সরকারের দ্বার সকল সময় খোলা। অচিরেই সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধা সন্তানের জন্য ৩০ শতাংশ কোঠা করা হবে। এছাড়া প্রতিটি থানা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স করা হবে। দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রতি তিনি আহ্বান জানিয়ে বলেন, আপনারা জমি দিন, আগামী এক মাসের মধ্যে এই উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের টেন্ডার হবে। এছাড়া অচিরেই মুক্তিযোদ্ধাদের ভাতা ১০,০০০ টাকায় উন্নত করা হবে বলে ঘোষণা দেন মুক্তিযুদ্ধ প্রতিমন্ত্রী। 

অন্য খবর  নবাবগঞ্জের ১৪ ইউপিতে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্তর পথে

বর্তমান সরকার নিয়ে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। প্রধান মন্ত্রীর জীবন হুমকিতে। এই দেশে মুক্তিযোদ্ধাদের জন্য কেউ যদি কিছু করে থাকে সেটা আওয়ামী লীগ সরকার করেছে। তাই শেখ হাসিনার জন্য আমাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত থাকতে হবে।  

আপনার মতামত দিন