দোহারে ঢাকা জেলা পরিষদের ঈদ উপহার বিতরন 

114
দোহারে ঢাকা জেলা পরিষদের ঈদ উপহার বিতরন 

ঢাকা জেলার দোহার উপজেলায় দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার। বুধবার (১২ মে) বেলা সাড়ে ১১ টায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে দোহারের ৬ শতাধিক পরিবারের মাঝে উপজেলার নারিশা ইউনিয়নের মেঘুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়। ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান উপস্থিত থেকে এ ঈদ উপহার তুলে দেন অসহায় ও দুস্থদের মাঝে।

এসময়ে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান বলেন, ঢাকা জেলা পরিষদের অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ সামগ্রী উপহার অসহায় ও দুস্থদের নিকট পৌঁছে দিতে আজ আমি এখানে উপস্থিত হয়েছি। আজ ঢাকা জেলায় সিটি কর্পোরেশন-সহ ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমরা এ উপহার পৌঁছে দিচ্ছি। জননেত্রী শেখ হাসিনা গত বছর করোনাকালে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে যার যার অবস্থান থেকে দাড়াতে হবে। আমি নিজস্ব অর্থায়নে ৫৭ টি পরিবারকে ২৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ কেজি তেল, ২ কেজি ডাল, ২ কেজি লবন ও ২ কেজি চিনিসহ অন্যান্য খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। আমি সবাইকে অনুরোধ করি আপনারা মাস্ক ব্যবহার করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

অন্য খবর  ঢাকা-১ থেকে আশফাকসহ দেড় শতাধিক প্রার্থী নিশ্চিত বিএনপির

এসময়ে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নয়াবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বজলুর রহমান কামাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, ছাত্রলীগের সাবেক সদস্য সেকান্দার মোল্লা, দোহার থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জার্মান মিউনিখ আওয়ামী লীগের সহ-সভাপতি মুরাদ বেপারী, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ মো. সাহাবুদ্দিন, আওয়ামী লীগ নেতা সোলায়মান শরীফ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন