দোহারে ওসির সাথে বৈষম্য বিরোধী ছাত্রদের সাক্ষাৎ 

292

শরিফ হাসান, news39.net: দোহারে চার দিন পর কার্যক্রম শুরু করেছে দোহার থানা পুলিশ। শনিবার (১০ আগস্ট) সকালে কাজে যোগ দেন ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদসহ পুলিশ সদস্যরা। এসময়, ওসি হারুন-অর-রশিদের আহবানে তার সাথে দেখা করেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যরা।

দোহার থানার অফিসার ইন চার্জ (ওসি) হারুন – অর – রশিদ বলেন, আমরা সবসময় জনগণের নিরাপত্তা দিয়েছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতায় আবারও থানার কার্যক্রম শুরু করেছি। আমরা ছাত্র ও জনগণের সহযোগিতা চাই। তাদের সহযোগিতায় দেশে শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনব।

তিনি বলেন, নতুন বাংলাদেশ গড়তে আপনারা যে দায়িত্ব নিয়ে ব্রতী হয়েছেন, সেই উদ্দেশ্য সফল না হওয়া পর্যন্ত আপনারা সক্রিয় থাকুন। আপনার নতুন বাংলাদেশ গড়ে, তবেই ঘরে ফিরে যান। একইসাথে, অন্যায়ের সাথে আপোষ এবং থানা কেন্দ্রিক তদবির না করতে তিনি অনুরোধ করেন।

ছাত্ররা বলেন, নতুন বাংলাদেশ গঠনে আইনশৃঙ্খলার উন্নয়নে পুলিশের পাশে থাকবে শিক্ষার্থীরা। তারা যে কোন প্রয়োজনে সাহায্য করবে প্রশাসন এবং থানাকে। তারা বলেন৷ পুলিশ যেন পূর্বের মতো রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহৃত না হয়। পুলিশ যেন ঘুষ, দূর্নীতি এবং জনগণের প্রতি অসদাচরণ মুক্ত হয়। পুলিশ যেন সত্যিকারের জনগণের বন্ধু হয়ে উঠে এবং সত্যিকারের সেবাখাত হয়ে উঠে।

অন্য খবর  দারিদ্র্য বিমোচনে সরকার কাজ করছে: সালমা ইসলাম

আলোচনা শেষে বৈষম্য বিরোধী ছাত্রদের সাথে তিনি থানার গেটের বাইরে গিয়ে উপস্থিত ছাত্র, জনগণের সাথে কুশলাদি বিনিময় করেন।

রবিবার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যদের সাথে সভা আহবান করেছেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার (ভূমি)।

আপনার মতামত দিন