দোহারে আন্তঃস্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত

683

শাকিল আহমেদ,নিউজ৩৯ঃ “ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল” এই থীম কে সামনে রেখে ৬ই এপ্রিল শুক্রবার আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয় ঢাকা জেলা ক্রীড়া পরিষদ কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও গ্রামীন খেলা। উক্ত প্রতিযোগিতার ভেন্যু হিসেবে নির্বাচন করা হয় দোহার উপজেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান ‘মধুরখোলা উচ্চ বিদ্যালয়’ কে।

দিনের প্রথমভাগে সকাল ৯:৩০ মিনিটে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। পতাকা উত্তোলন করেন মধুরখোলা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মো. মুন্নাফ। বালকদের তিনটি দলে( বড়,মধ্যম, ছোট) এবং বালিকাদের দুইটি দলে (বড়, ছোট) বিভক্ত করে মোট ৩১ টি ইভেন্টে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় মধুরখোলা উচ্চ বিদ্যালয়, মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়, ফ্যামস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, মুকসুপুর বালিকা উচ্চ বিদ্যালয়,মৌড়া এমদাদ আলী উচ্চ বিদ্যালয়,নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়,নারিশা উচ্চ বিদ্যালয়, কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়, সুতারপাড়া আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়, কাটাখালি মিসের খান উচ্চ বিদ্যালয়, জয়পাড়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয় সহ দোহারের প্রায় সব স্কুল অংশ নেয়। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারকারীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

অন্য খবর  ১৩ ঘণ্টা পর পানির ট্যাংকে মিলল নবাবগঞ্জের বিদ্যুৎ কর্মকর্তার সন্তানের লাশ

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলার ক্রীড়া কর্মকর্তা তরিকুজ্জামান নান্নু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষকবৃন্দ, ক্রীড়া শিক্ষকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত দিন