দোহারে আগুনে পুড়লো দুটি দোকান

505
দোহারে আগুনে পুরলো দুটি দোকান

ঢাকার দোহার উপজেলার ছন্দু মিয়ার বাজার (দোহার বাজারে) সাদিয়া সুপার মার্কেটে ভয়াবহ আগুনে দুটি ও একটির আংশিক দোকান পুড়ে গেছে। বুধবার (১৬ মার্চ) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ফায়ার সার্ভিসের দল। প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় মার্কেটের দুটি সাথে পাশে থাক দোকানেরও ক্ষতি হয়।

ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো সুমন মেডিসিন কর্ণার, নাঈমা মোবাইল মিডিয়া ও ফারিয়া এন্টারপ্রাইজ। আগুনে তিনটি দোকানে প্রায় দুই থেকে তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

এবিষয়ে নাঈমা মোবাইলের দোকানের মালিক মোঃ সুজন জানান, বাজার থেকে আমাকে সকাল ৭ টায় ফোন দিয়ে বলে আমার দোকানে আগুন ধরেছে। খবর পেয়ে আমি দ্রুত চলে যাই। গিয়ে দেখি আমার দোকানে সব পুড়ে গিয়েছে। বিদ্যুৎ এর শট সার্কিট থেকে আগুন ধরেছে। এতে আমার দোকানে থাকা মোবাইলসহ অন্য অন্য জিনিস পুরে যায়। এতে আমার প্রায় দুই থেকে আড়াই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

তিনি আরো জানান, আমার দোকানসহ আরো একটি দোকান আগুনে পুরেছে তবে পাশে থাকা আরেকটি দোকানেও আগুন ধরেছে তবে সেটায় তেমন কোন ক্ষয় ক্ষতি হয়নি।

অন্য খবর  বাঁশতলা থেকে মৈনটঘাট অভিভাবকহীন এক সড়ক!

ফায়ার সার্ভিসের ইঞ্জিনিয়ার ইসস্টেশন মাস্টার তামিম হাওলাদার জানান, আমাদেরকে ভোর সকাল ৬ঃ৫৮ মিনিটে ফোন দিলে আমরা দ্রুত সেখানে চলে যাই আগুন নিভাতে আমরা একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আমাদের তাৎক্ষণিক ধারনা বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আমাদের আনুমানিক ধারনা দুই থেকে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনার মতামত দিন