দলমত নির্বিশেষে সবাইকে দোহারের উন্নয়নে কাজ করতে হবে -ব্যারিষ্টার নাজমুল হুদা

430

দলমত নির্বিশেষে সবাইকে দোহারের উন্নয়নে কাজ করতে হবে। দোহার আমাদের সবার মাতৃভূমি। আমাদের যারা প্রতিপক্ষ দল ক্ষমতায় আছেন তাদের প্রতি আমি অনুরোধ করে বলছি আসুন আমরা আমাদের এ অঞ্চলকে উন্নয়নের জোয়ার দিয়ে গড়ে তুলি।

শুক্রবার বিকাল ৫ টায় ঢাকার দোহার উপজেলায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস্ চেয়ারম্যানদের পৌরসভা বিএনপি’র আয়োজনে জয়পাড়া কলেজ ও বিশ্ববিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গণ-সংবর্ধনার অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তেব্যে ব্যারিষ্টার নাজমুল হুদা এ কথা বলেন।

তিনি আরও বলেন এ আসনটি ছিল আওয়ামী লীগের, আপনাদের ভোটের মাধ্যমে বর্তমানে এ আসনটি ঘর গোছাতে শুরু করেছে। তাই আমি  আপনাদেরকে একত্রিত হয়ে থাকার জন্য পরামর্শ দিচ্ছি। উপজেলা চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা দোহারে অবহেলিত রাস্তাঘাট, ব্রিজগুলো সংস্কারের উদ্যোগে নামুন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আব্দুর রফিক বেপারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুল হুদা, ভাইস্ চেয়ারম্যান মাসুদ পারভেজ, মহিলা ভাইস্ চেয়ারম্যান শামিমা রাহিম, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- আব্দুল রফিক বেপারী। এ সময় আরো উপস্থিত ছিলেন- জাসাস এর কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক- খালেদুর রহমান জুয়েল, উপজেলা বিএনপি নেতা নুরল ইসলাম বেপারী, আব্দুল হালিম চেয়ারম্যান, জাহাঙ্গীর বেপারী, যুবদল নেতা- সুরুজ মৃধা, মিরাজ খালাসী, হিটু মোল্লা, তৈয়ব আলী, ছাত্র নেতা- আতিকুর রহমান বাবুল, সেন্টু ভূইয়া, জুলহাস উদ্দিন, আব্দুল হান্নান, রাসেল, কামাল মোড়ল, সেলিম মাহমুদ, প্রমুখ।

আপনার মতামত দিন