দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

22
দেশের এক কোটি মানুষ মাদকাসক্ত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে বর্তমানে এক কোটি মানুষ নাকি মাদকাসক্ত। এটা একটি ভয়ংকর সংখ্যা। দেশের ভবিষ্যৎ ছেলেমেয়েরা যেন পথ না হারায়। তারা যেন সর্বনাশা নেশায় সম্পৃক্ত না হয় সেজন্য মাদকের আগ্রাসন রুখতে আমরা কাজ করছি। মাদকের বিরুদ্ধে অভিযান চালানোসহ মাদকবিরোধী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

রোববার রাজধানীর শিল্পকলা একাডেমিতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দিবসটি উদ্যাপন উপলক্ষ্যে এদিন সকাল ৮টায় রমনা পার্ক এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সকাল ১০টায় শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল থিয়েটার হলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমদ এবং সুরক্ষা সেবা বিভাগের সিনিয়র সচিব মো. মশিউর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক খোন্দকার মোস্তাফিজুর রহমান।

 

আপনার মতামত দিন