দুবলী বাজারে ৩২ দোকানে ডাকাতি, ৫০ লাখ টাকার মালামাল লুট

376

ঢাকার দোহার উপজেলায় দুটি স্বর্ণের দোকানসহ দুবলী বাজারের ৩২ দোকানে গণডাকাতির ঘটনা ঘটেছে। নগদ টাকা, স্বর্ণালংকার সহ কোটি টাকার মালামাল লুট। পিস্তল, ধারালো অস্ত্র ও মোবাইল সেট উদ্ধার।

শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার মুকসুদপুর ইউনিয়নের দুবলী বাজারে  ২৫/৩০ জনের ডাকাতদল এ ঘটনা ঘটায়।

স্থানীয়রা ও ব্যবসায়ীরা জানান, শুক্রবার দিবাগত রাত ১ টার দিকে ২৫/৩০ জনের একটি স্বশস্ত্র ডাকাতদল উপজেলার মুকসুদপুর ইউনিয়নের দুবলী বাজারে হানা দেয়। এসময় বাজারে পাহাড়ারত ব্যবসায়ী নুরউদ্দিন, আব্দুল শুকুর ও সালমান খানকে হাত-পা ও মুখ বেধে ফেলে বাজারের মা জুয়েলার্স থেকে ১০ ভরি স্বর্ণ, ৭০ ভরি রুপা, নগদ ৬০ হাজার টাকা। বৃষ্টি অলংকার থেকে ১ লাখ ৭ হাজার নগদ টাকা, ২ ভরি স্বর্ণ, ৪৫ ভরি রুপা, আল আমিন ষ্টোর ২৫ টি মোবাইল ফোন, নগদ ৫০ হাজার টাকা, নাঈম ষ্টোর, মায়ের দোয়া বস্ত্রালয়, মা বস্ত্রালয়সহ ৩২ দোকানের নগদ টাকা ও শাড়ি,থান-কাপড় সহ মালামাল লুট করে। এতে ৫০ লাখ টাকারও বেশি লুট হয়েছে বলে ব্যবসায়ীদের জানান।

শনিবার সকাল ৮ টার দিকে ফুলতলা পুলিশ ইনচার্জ মশিউর রহমান ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত ফেলে যাওয়া একটি পিস্তল, ২টি রাম দা, ও মোবাইল সেট উদ্ধার করে নিয়ে যায়। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

অন্য খবর  সালমান এফ রহমানের সাথে গ্র্যাজুয়েট এসোসিয়েশন অব দোহারের সৌজন্য ইফতার

দোহার থানার ফুলতলা ফাঁড়ি ইনচার্জ মশিউর রহমান বলেন,অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয় হবে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  কামরুল ইসলাম মিয়াকে যোগাযোগ করে পাওয়া যায় নইা। উল্লেখ্য গত ৭ দিনে চতুর্থবারের মত ডাকাতির ঘটনা ঘটল।

আপনার মতামত দিন