ডিএন কলেজের ছাত্র শিক্ষকের ভুল বোঝাবুঝির অবসান

254
ডিএন কলেজের ছাত্র শিক্ষকের ভুল বোঝাবুঝির অবসান

ঢাকার নবাবগঞ্জের দোহার নবাবগঞ্জ কলেজের ছাত্র সংসদের ছাত্রলীগ সাধারন সম্পাদক নাহিদুল ইসলাম নাদিম ও ডিএন কলেজের প্রিন্সিপাল আনোয়ার হোসেনের সাথে ভুলবোঝাবুঝির অবসান হয়েছে। গত ১১ জুলাই বুধবার দুপুরে দোহার নবাবগঞ্জের নির্বাচিত সাংসদ সালমা ইসলামের যমুনা ফিউচার পার্কের নিজস্ব অফিসে তার সভাপতিত্বে নবাবগঞ্জের শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিতে ছাত্র শিক্ষকের মাঝে ছাত্র-সংসদের নির্বাচনের তফসিলের ঘোষণা নিয়ে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয় কোলাকুলির মাধ্যমে তার অবসান ঘটে।

এবিষয়ে ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম নাদিম বলেন, প্রিন্সিপাল স্যার আমাদের শুধু শিক্ষাগুরুই নন তিনি আমার বাবার মত, তার সাথে যদি কোনো আমার ভুলক্রমে কিছু হয়ে থাকে তার জন্য আমি ক্ষমাপ্রার্থনা করছি।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন বলেন, ছাত্ররা হচ্ছে আমার সন্তান সমতুল্য। যখন তাদের ভুল বুঝতে পেরে নিজেদেরকে অপরাধী মনে করে ক্ষমা প্রার্থনা করে। ক্ষমা করা ছাড়া তখন আর কোন কিছু থাকেনা। নাদিম একজন ভাল ছেলে । এসময় গভর্নিং বডির সকল কর্মকর্তার পাশাপাশি উপস্থিত ছিলেন জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু, , কলাকোপ ইউনিয়নের চেয়ারম্যান ইব্রাহীম খলিল,ঢাকা জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাইফুল ইসলাম, শোভন শিকদার, আসাদসহ বিভিন্ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অন্য খবর  নবাবগঞ্জে ইছামতির শীতবস্ত্র বিতরন 

উল্লেখ্য ছাত্র সংসদ নির্বাচনের দাবিতে ঢাকার দোহার-নবাবগঞ্জ বিশ্ববিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেনকে টেনেহিঁচড়ে বের করে পিটিয়ে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দোহার-নবাবগঞ্জ কলেজে এ ঘটনা ঘটে। একই সঙ্গে অধ্যক্ষের কক্ষে ভাঙচুর করে তাণ্ডব চালায় ছাত্রলীগ। গতকাল কলেজ ছাত্রসংসদ নির্বাচন সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত গৃহীত হলে ক্ষিপ্ত হয়ে ওঠে ছাত্রলীগ।

আপনার মতামত দিন