তুচ্ছ বিষয় নিয়ে হামলাঃ পাঁচ লক্ষ টাকা লুটের অভিযোগ

294

ফয়েজ ইমরান, নিউজ৩৯.নেট :: দোহার উপজেলার বাস্তা গ্রামে  মেয়েলী বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। এতে পাঁচ লক্ষ টাকা লুট হয়েছে বলে  অভিযোগ করেছে আক্রান্তের পরিবার।

নিউজ৩৯ কে প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ইফতার শেষে বাস্তা গ্রামের মতি মোল্লার ছেলে ইমরান এবং নেরু খাঁ এর ছেলে নাজু; মোরাদ হোসেনের বাড়ীর সামনে মেয়েলী বিষয় নিয়ে আড্ডা দিচ্ছিল। এ সময় মোরাদ হোসেনের ছোট ছেলে রাসেল তাদেরকে সরে যেতে বললে কথা কাটাকাটির এক পর্যায়ে ইমরান ও নাজু রাসেল মারধর করে। এতে রাসেল উত্তেজিত হয়ে তার সহযোগীদের একত্রিত করে নাজু ও ইমরানকে পালটা মারধর করে। এর জের ধরে তার ৮.৩০ টার দিকে নাজুর নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল রাসেলদের বাড়ীতে হামলা চালায়। বাড়ীতে তাকে না পেয়ে তারা নির্বিচারে ভাংচুর করে, এবং রাসেলের মা’কে মারধর করে ও প্রাণনাশে হুমকি দেয়। এ সময় তারা ঈদ উপলক্ষ্যে ঘরের থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষ টাকা লূট করে বলে আহতের পরিবার অভিযোগ করে।

অন্য খবর  রূপগঞ্জ থেকে ছিনতাই হওয়া মিনিবাস মৈনটে উদ্ধার

এ ঘটনায় রাসেলের বড় ভাই ফয়সাল বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছে। মামলার ধারা নং ১৪৩/৪৪৮/৪২৭/৩৭৯/৩২৩/৫০৬ । বিষয়টি’র সত্যতা শিকার করেছেন দোহার থানার তদন্ত কর্মকর্তা এস আই হারুন । মামলার আসামীরা হলেন নাজু(৩০), ইমরান(২০), লিয়ন(২২), ইমরান(২২), খায়রুল(২২), সবুজ(২২), সালাহউদ্দীন(২৪), দেলোয়ার(২৫), রবিউল ও অজ্ঞাতনামা ৬ জন।

 

আপনার মতামত দিন