টঙ্গীতে দেয়াল ধসে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু

20
টঙ্গীতে দেয়াল ধসে তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু

গাজীপুরের টঙ্গীতে দেয়াল চাপায় তিন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

শনিবার (২৯ জুলাই) সন্ধ্যায় টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কড়াইকান্দি গ্রামের আলিফ হোসেনের ছেলে বকুল (৩৫), একই এলাকার নর্দানগর গ্রামের আকন্দ মিয়ার ছেলে সুলতান (৫০) ও টঙ্গীর গোপালপুর এলাকার ধনুমিয়ার ছেলে সবুজ (৩৫)। এ ঘটনায় নয়ন (২৫) ও মাহতাব (৩০) নামে আরও দুই শ্রমিক আহত হন। তাদেরকে টঙ্গীর শহীদ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরিবার সকাল থেকে টঙ্গী পূর্ব থানাধীন পাগাড় জিনু মার্কেট এলাকায় সোনারগাঁও রোডে সিটি করপোরেশনের ড্রেনের কাজ করছিলেন প্রায় ৩০ জন শ্রমিক। সন্ধ্যায় নির্মাণ কাজ চলাকালীন সময়ে পার্শ্ববর্তী একটি প্লটের সীমানা প্রাচীর ধসে পড়লে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এসময় বেশ কয়েকজন শ্রমিক আহত হয়।

এ নিয়ে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। হতাহতদের স্বজনদের লিখিত আবেদনের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

অন্য খবর  যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশ শুক্রবার

টঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা মো. ইকবাল হাসান বলেন, দেয়াল ধসে পড়ার খবরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে।

 

আপনার মতামত দিন