“জ্বিন” তাড়াতে নয়াবাড়িতে শিশু হত্যা

334

দোহারে জ্বিনের আছর ছাড়ানোর নামে ৫ বছরের এক শিশুকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দোহারের সর্ব পশ্চিমে নয়াবাড়ি ইউনিয়নের পানকুন্ডু গ্রামে। নিহত হোসেন পাবকুন্ডু গ্রামের প্রবাসী আব্দুর রশিদের ছেলে।

এদিকে ঘটনার পর ভন্ড কবিরাজ জসিম উদ্দিন পলাতক রয়েছে। 

কিছুটা মানসিক প্রতিবন্ধি হোসেন বেশ কিছু দিন ধরে অস্বাভাবিক আচরন করছিল। সময়মত খাওয়া দাওয়া করতো না এবং সন্ধ্যা হলে তাকে আর খুজে পাওয়া যেত না। তার এই অস্বাভাবিক আচরন লক্ষ করে তার মা তাকে পাশের গ্রাম বালেঙ্গার জসিম কবিরাজের কাছে নিয়ে যায়। এসময় জসিম কবিরাজ বলে হোসেনের জ্বিনের আছর লেগেছে এবং তাকে ঝাড়-ফুক করতে হবে।

এসময় ঝাড় ফুক করার নামে জসিম কবিরাজ তার বুকের উপরে লাফায় এবং এর কিছুক্ষন পর হোসেন নিথর হয়ে যায়। এর পর জসিম কবিরাজ তাকে বাড়ি নিয়ে কম্বল দিয়ে মুড়ে রাখতে বলে। তার কিছুক্ষন পরই জসিম কবিরাজ এলাকা ত্যাগ করে।

তারপর দুই তিন ঘণ্টা পর হোসেনের মা হোসনা বেগম বুঝতে পারেন হোসেন মারা গেছে। সেই রাতেই হোসনা বেগম থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে দোহার-নবাবগঞ্জ পুলিশ যৌথ অভিযান চালায়, এবং লাশ উদ্ধার করে নিয়ে আসে। দোহার থানা পুলিশের উপ-পরিদর্শক হারুন অর রসিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত দিন