জামায়াত দোহার-নবাবগঞ্জে মন্দিরের নিরাপত্তা দিবে 

117

ঢাকা দোহার, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন স্থানের  মন্দিরে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে ঢাকা জেলা দক্ষিণের জামায়াত।

গত কয়েকদিনে তিন উপজেলার প্রায় ১০০টি মন্দিরে উপস্থিত হয়ে সবধরনের নিরাপত্তা ও সার্বিক সহযোগিতার ঘোষণা দেন ঢাকা জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা দেলোয়ার হোসেন।

সে সময় ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা দেলোয়ার হোসেন বলেন, আমরা দোহারের ১৫টি নবাবগঞ্জের ১৫টি ও কেরানীগঞ্জের প্রায় ২০টি মন্দিরে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছি। আমরা তাদের মন্দির গুলোতে কমিটি করে দিয়েছি পাহাড়া দেওয়ার জন্য যাতে কেউই ভাংচুর না করতে পারে। সেই সাথে যারা আন্দোলনে গিয়ে আহত হয়েছে তাদেরকে দেখতে গিয়েছি এবং তাদের চিৎসার ব্যাবস্থা করেছি।

তিনি আরো বলেন, আমাদের এই কর্মসূচী চলমান থাকবে। তারা আমাদের ভাই। এদেশে সবাই স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করবে। আমাদের ছাত্র ভাইয়েরা যে আন্দোলন করেছে, ইনশাআল্লাহ সে আন্দোলনের মাধ্যমে একটি ইনসাফভিত্তিক সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে।

এসময় হিন্দু ধর্মাবলম্বীরা তাদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ প্রকাশ করে

এ সময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি, অমিতাভ পাল অপু, সৈকত দাস, আশীষ কুমার সরকারসহ প্রমুখ।

অন্য খবর  বঙ্গবন্ধুর ভাষণ বিশ্ব ঐতিহ্য ঘোষণায় জয়পাড়া কলেজ ছাত্রলীগের আনন্দ র‍্যালী

এছাড়াও ঢাকা জেলা দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক এবি এম কামাল, দোহার উপজেলার আমির মহিউদ্দিন কামালসহ দোহার, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার জামায়াতের নেতাকর্মীরা উপস্থিত ছিলন।

এসময় বক্তারা হিন্দু ধর্মাবলম্বীদের মন্দির রক্ষা করা, হিন্দুদের নিরাপত্তা বিধান করাসহ সার্বিক সহযোগিতা করার অঙ্গিকার ব্যক্ত করেন জামায়াতে নেতাকর্মীরা।

আপনার মতামত দিন