জাতীয় পার্টিকে আরও গতিশীল করতে হবে: সালমা ইসলাম

302

দেশের অপরাজনীতির খপ্পর থেকে মুক্ত হতে হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টিকে আরও গতিশীল করতে হবে। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের শংকরখালিতে জাতীয় পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এ কথা বলেন।

সালমা ইসলাম বলেন, দেশে আজ সুস্থ রাজনীতির পচন ধরেছে। বড় দুটি রাজনৈতিক দল শুধু ক্ষমতার লোভে হত্যা, জ্বালাও-পোড়াও এবং সহিংসতার মাধ্যমে আতংক সৃষ্টি করে জাতিকে জিম্মি করে রেখেছে। এ জিম্মিদশা থেকে দেশবাসীকে মুক্তি পেতে হলে ও উন্নয়ন অগ্রগতির সমন্বয় চাইলে জাতীয় পার্টির বিকল্প নেই।

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, উন্নয়নের নামে লুটপাট, চাঁদাবাজি ও দুর্নীতি প্রতিরোধ করতে তোমাদের প্রতিবাদী হয়ে কাজ করতে হবে। যারা এসব করে তাদের কোনো ছাড় দেয়া হবে না। এজন্য তৃণমূলে সংগঠনের শক্ত ভিত গড়তে সবাইকে দোহার-নবাবগঞ্জের প্রতিটি গ্রামে ও পাড়া-মহল্লায় কাজ করতে হবে। 

জাতীয় পার্টির নবাবগঞ্জ উপজেলা যুগ্ম আহ্বায়ক খন্দকার নুরুল আনোয়ার বেলাল বলেন, দোহার- নবাবগঞ্জের মানুষ উন্নয়নের স্বার্থে সালমা ইসলামকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। তিনি গত এক বছরে রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টসহ অনেক কাজ করেছেন। যা বিগত সময়ের তুলনায় মানুষের কাছে অনেক প্রশংসনীয়। 

অন্য খবর  নবাবগঞ্জে কাজী আবদুর রইসের স্মরণ সভা

গালিমপুর ইউনিয়নের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সৈয়দ কবির হোসেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান, মো. শাজাহান, যুবসংহতির সভাপতি আবুল হোসেন আজাদ, সাংগঠনিক সম্পাদক বোরহান হোসেন ছাত্র সমাজের উপজেলা সভাপতি এমএ সেলিম, দোহার-নবাবগঞ্জ কলেজের সভাপতি মো. শাহিন, ছাত্র সমাজের নেত্রী সানজিদা আফরিন, সিমা আক্তার প্রমুখ।

এর আগে সংসদ সদস্য সালমা ইসলাম মিয়াহাটি জামে মসজিদ ও মাহবুবীয়া কাদেরিয়া মাদ্রাসার গেটের সীমানা প্রাচীর উদ্বোধন ও শুরগাঁ রকেট ক্লাবের মাঠে একটি পথসভা করেন।

আপনার মতামত দিন