জয়পাড়ায় এক দোকান থেকে ১৬৮ টি মোবাইল চুরি

324

শরিফ হাসান: দোহার পৌরসভার প্রাণকেন্দ্র জয়পাড়া পূর্ব বাজারের এক দোকান থেকে ১৬৮টি মোবাইল চুরি হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২০লক্ষ টাকা। পূর্ববাজারের পাপেল শপিং মলের প্বার্শবর্তী বিধান এন্টারপ্রাইযে দ্বিতীয়বারের মতো এরকম বড় চুরির ঘটনা ঘটেলো। এরআগে ২০২১ সালের ১৯ ডিসেম্বর একই ভাবে চুরির ঘটনা ঘটে এই দোকানে।

গতকাল সোমবার রাতে দোকান বন্ধ করে চলে গেলে সকালে দোকানে এসে দেখা যায় দোকানের সাটারের তালা ভাঙ্গে ভিতরে চোর টুকে ভিবো মোবাইল বাদে সব মোবাইল ফোন চুরি করে নিয়ে গিয়েছে চোরে। এমনি ভাবে চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দোকান মালিক রহিম বেপারী। তাঁর দাবি, এতে তাঁর ৩০ থেকে ৩৫ লাখ টাকার মালামালখোয়া গিয়েছে।

জানা যায়, প্রতিদিনের মতোই সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যান বিধান এন্টারপ্রাজের মালিক রহিম বেপারী। মঙ্গলবার সকালে এসে তিনি দেখতে পান দোকানের শাটারের তালা ভাঙ্গা। পরে ভিতরে ঢুকে দেখেন, দোকানের সব মোবাইল ফোন চোরেরা চুরি করে নিয়ে গিয়েছে। পরে সিসিটিভি ফুটেজ রেকর্ড চেক দিলে দেখা যায় সকাল ৬:৪৫ মিনিটে এই চুরি সংঘটিত হয়েছে। দোহার থানা পুলিশ এসে ঘটনাস্থান পরির্দশন করে।

অন্য খবর  দোহার পৌরবাসী ভোটাধিকার ফিরে পাবে কবে?

ভুক্তভোগী রহিম বেপারীর কর্মচারী মো: সোহাগ বলেন, আমাদের দোকানে থাকা Samsung, Oppo,Relme, Redmi ইত্যাদি সহ প্রায় ১৬৮টি মোবাইল ফোন চুরি হয়েছে। শুধু Vivo কিছু মোবাইল রেখে গিয়েছে।

জয়পাড়া বাজার সমিতির সভাপতি মানিক বেপারি বলেন, “আমাকে সকাল ৯ টার পর খবর দিলে আমি দ্রুত বাজারে যাই। গিয়ে দেখি, রহিম ভাই এর দোকানে চুরি হয়েছে । কিছু জিনিস ছাড়া, দোকানের সব মালামাল চুরি হয়ে গেছে। পরে আমরা বাজার সমিতির পক্ষ থেকে পুলিশকে ফোন দিলে তারা দ্রুত ঘটনা স্থানে চলে আসে। আমাদের পাহাড়াদার রাতে পাহাড়া দিয়ে সকাল ছ’টায় বাসায় চলে যায়। তারা চলে যাওয়ার ৪৫ মিনিট পরে, চোর দোকানে ঢুকে মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়; যেটি আমরা সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত করেছি।

দ্বিতীয় বারেরমমতো চুরির ঘটনার বিষয় প্রশ্ন করলে তিনি জানান, আমি থানায় এসেছি। এ বিষয় এখন কোন কিছু বলতে পারছি না।

দোহার থানার অফিসার ইন চার্জ (ওসি) মোস্তফা কামাল জানান, জয়পাড়া বাজারে মোবাইলের দোকানে চুরি হয়েছে। ঘটনাস্থান পুলিশ পরির্দশন করেছে। থানায় এখনো কোন মামলা হয়নি, হলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নিব।

আপনার মতামত দিন