সড়ক দুর্ঘটনায় জজ মান্নান-এর ছেলের মৃত্যু

474

জেলা ও দায়রা জজের ইন্সপেক্টর জেনারেল অব রেজিস্টার এ.কে.এম আব্দুল মান্নান খান এর একমাত্র ছেলে এ.কে.এম মোজতামসীর আশরাফ শুভ্র(২৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শুভ্রর চাচা আনিসুর রহমান নিউজ৩৯-কে জানান, বৃহস্পতিবার রাত ১টার দিকে মহাখালীর শাহীনবাগ এলাকায় পুলিশের গাড়ী(ঢাকা মেট্রো ঠ ১১-১৬০৫) ও শুভ্রর গাড়ী(ঢাকা মেট্রো ব ২৯-০৩৫০) এর সংঘর্ষে দুর্ঘটনা টি ঘটে। এ সময় শুভ্র গুরুতর আহত হয়। তাকে মহাখালী আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। গাড়ী চালাচ্ছিল তার বান্ধবী জান্নাতুল  ইসলাম(২৩)।

শুক্রবার আসর এর নামাজ এর পর শুভ্রর জানাজা অনুষ্ঠিত হয় তার নিজ বাড়ি মুকুসুদপুর এ।

এ সময় জানাজায় শরীক হন বি.এন.এ সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী আব্দুল মান্নান খান, দোহার উপজেলা চেয়ারম্যান কামরুল হুদা, নবাবগঙ্গ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আসফাক, মেজর জেনারেল অব.এ. আর. খান, দোহার-নবাবগঞ্জ-এর গণ্যমান্য বক্তিবর্গ, স্থানীয় সর্বস্তরের জনগন।

উল্লেখ্য যে, শুক্রবার জর্জ মান্নান তার বাড়িতে ইফতার মাহফিল এর আয়োজন করেছিলেন। কিন্তু কী দুর্ভাগ্য! ইফতার মাহফিল পরিনত হল তার পুত্রের জানাজায়।পরে ইফতারের আয়োজন এর উপকরন এতিমখানায় দান করা হয়।

আপনার মতামত দিন