দোহার উপজেলা ছাত্রদলের বিজয় দিবস উৎযাপন

331

মহান বিজয় দিবস উপলক্ষে দিনের শুরুতে দোহার উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে মহান স্বাধীনতা যুদ্ধের বীর শহীদদের শ্রদ্ধা জানানো হয়।
দোহার উপজেলা ছাত্রদলের সভাপতি আবুল হাসেম নিউজ৩৯ কে বলেন, মহান বিজয় দিবসের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে এই স্বৈরাচারী সরকারকে প্রতিরোধ করতে হবে। ১৯৭১ এ স্বাধীনতার ঘোষক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীনতার ডাক না দিলে হয়তো আজও এদেশ স্বাধীন হতো না।
দোহার উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জি এস সেন্টু ভুইয়া বলেন, বিজয়ের এই মাসে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য ছাত্রদল সদা প্রস্তুত। তত্ত্বাবধায়ক সরকার দিতে এই সরকারকে বাধ্য করতে ছাত্রদল সব সময় মাঠে থাকবে।
অপর দিকে জয়পাড়া ছাত্রদলের সভাপতি জহিরুল ইসলাম বলেন, শেখ মুজিব স্বাধীনতার ডাক দিয়েছেন, কিন্তু শহীদ রাস্ট্রপতি স্বাধীনতার ঘোষনা দিয়ে দিশেহারা এক জাতিকে এই জায়গায় ঐক্যবদ্ধ করেছিলেন।
এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা ছাত্রদল সভাপতি আবুল হাসেম, সাধারন সম্পাদক সেন্টু ভুইয়া, জয়পাড়া কলেজ শাখা ছাত্রদল সভাপতি জহিরুল ইসলাম, সহ সভাপতি নুর সালাম, কলেজ শাখা ছাত্রদল নেতা রকিসহ আরো অনেকে।

আপনার মতামত দিন