উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানকে সংবর্ধনা দিল দোহার পৌরসভা বিএনপি

280

শত শত নেতা কর্মী ও সমর্থকদের দ্বারা সংবর্ধিত হলেন নব নির্বাচিত দোহার উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। দোহার পৌরসভা বিএনপি ও এর অঙ্গসংগঠন এর উদ্যোগে এই সংবর্ধনা  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দোহার পৌরসভা বিএনপির সভাপতি রফিক ব্যাপারী (নাজমুল হুদা পন্থী)। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা।

এসময় সংবর্ধনা দেয়া হয় সদ্য নির্বাচিত দোহার উপজেলা চেয়ারম্যান কামরুল হুদা, ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা রাহিমকে। এসময় তারা তাদের নির্বাচিত করার জন্য দোহারের জনগণকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথির মিনিট তিনের বক্তবে  ব্যারিস্টার নাজমুল হুদা সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে তার ভাইসহ অন্যান্য কে নির্বাচিত করায় দোহার বাসিকে ধন্যবাদ জানান। আগামীতেও তিনি দোহারবাসীর নিকট একই রকম সহযোগীতা কামনা করেন। সদ্য নির্বাচিত দোহার উপজেলা চেয়ারম্যান কামরুল হুদা বলেন, উন্নয়নের গতিশীলতার  জন্য তাকে নির্বাচিত করায় দোহার বাসিকে ধন্যবাদ জানান। সেই সাথে তার দায়িত্ব পালন করার ক্ষেত্রে সর্বচ্চ চেষ্টা করবেন বলেও জানান।

এসময় ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ ও দোহার বাসিকে ধন্যবাদ জানান।মাসুদ পারভেজ বলেন, আগামীতেও তারা একইভাবে দোহারের মাটিতে ধানের শীষকে বিজয়ী করবেন ঐক্যবদ্ধভাবে। এছাড়া তিনি উপজেলা পরিষদে হতে যে কোন কল্যাণকর কাজে জনগণএর প্রয়োজনে সবাই তার সহযোগীতা পাবে বলে তিনি আশ্বাস দেন। মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা রাহিম দোহারের মাটিকে নাজমুল হুদার ঘাটি বলে উল্লেখ করেন।

আপনার মতামত দিন