নবাবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

225

আসিফ শেখ♦ নবাবগঞ্জ উপজেলায় নাজমা বেগম (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী আছলাম (৪০) শ্বশুর আনছার আলী (৬০) দেবর সালামকে (৩০) আটক করছে নবাবগঞ্জ থানা পুলিশ।

সোমবার রাতে শোল্লা ইউনিয়নের উলাইল গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ নাজমার পরিবার নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ গৃহবধূর স্বামী আছলাম (৪০) শ্বশুর আনছার আলী (৬০) দেবর সালাম (৩০) আটক করে।

সোমবার রাত ১টার দিকে নাজমাকে শ্বশুর বাড়ির লোকজন অসুস্থ্য অবস্থায় নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত নাজমার ভাই আব্দুল মান্নান অভিযোগ করে বলেন, কিছু দিন আগে বোনের জামাই আছলাম জমি কেনার জন্য টাকা চাইলে তাকে ৫০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু আছলাম আরো ৫০ হাজার টাকা দাবি করেন। এ টাকা না দেয়ায় আছলাম তার বোন নাজমাকে নির্যাতন করে আসছিলো।

তার অভিযোগ তার বোনের স্বাভাবিক মৃত্যু হয়নি। তাকে হত্যা করা হয়েছে। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. আরিফ কায়সার জানান, লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলা ও গালে আঘাতের চিহৃ রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামীসহ তিন জনকে আটক করা হয়েছে।

আপনার মতামত দিন