বন্ধ হয়ে গেল কিছুক্ষন সিনেমা হল

634

কামরুল/আলমাস, নিউজ ৩৯ ♦ ক্রমাগত লোকসান, মানহীন সিনেমা প্রদর্শন, দর্শকের জন্য হলের পর্যাপ্ত সুযোগ সুবিধার অভাব আর সর্বপরি দর্শকের হল বিমুখিতা সব কিছু মিলিয়ে বন্ধের পথে জয়পাড়ার কিছুক্ষন সিনেমা হল। জানা গেছে জমিসহ সিনেমা হলটি ৩ কোটি ৪০ লক্ষ টাকায় বিক্রি করা হয়। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে যে কিছুক্ষন সিনেমা হল ভেঙ্গে ঐ স্থানে  সুপার মার্কেট বা কারখানা করা হতে পারে।

সময় গড়ানোর সাথে সাথে সংকুচিত হয়ে পড়ছে দোহার থানার বিনোদনের প্রধান কেন্দ্রগুলো। কাঁচারীঘাট সিনেমা হল, জয়পাড়া পুরাতন সিনেমা হল, সুতারপাড়া সিনেমা হলের বন্ধের তালিকায় যোগ হলো কিছুক্ষন সিনেমা হল। ফলে বিনোদনের ব্যবস্থা দিনে দিনে কমে আসছে দোহারবাসীর। সেই সাথে অশ্লীল যাত্রা পালা, নৃত্যের নামে অশ্লীলতা ভ্যারাইটি শো এই সব অপসংস্কৃতির আগ্রাসনে বন্ধ হতে বসেছে সুস্থ বিনোদন। আর এই অপসংস্কৃতির সাথে তাল মিলিয়ে চলতে না পারার খেসারত দিচ্ছে ৬০ এর দশকের সুস্থ বিনোদনের এক মাত্র মাধ্যম সিনেমা হল।

গত কয়েক বছর থেকে টানা ক্ষতির মুখে থাকা এই সিনেমা হলটি বিক্রি করে দিতে অনেকটা বাধ্য হয় মালিক পক্ষ। জানা গেছে উত্তর জয়পাড়ার তিন দোকান নিবাসী আমীন বেপারীর ছেলে এই সিনেমা হলটি ক্রয় করে নিয়েছেন।

আপনার মতামত দিন