ওহাব মোল্লা নারিশা বাজারের সভাপতি নির্বাচিত

238

রবিবার ১০ মে নারিশা বাজার বণিক সমিতির পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হল। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ওহাব মোল্লা।

মোট ৩১৪ ভোটের মাঝে ৩০১ ভোট কাস্ট হয়েছে বলে জানান প্রিজাইডিং কর্মকর্তা। এর মাঝে ১১৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন ওহাব মোল্লা (দেয়াল ঘড়ি)। তার নিকটতম প্রার্থী মঞ্জু মোল্লা পেয়েছেন ৭৪ ভোট। ইব্রাহিম মৃধা ও ইসহাক খান যথাক্রমে ৬০ ও ৫০ ভোট পেয়েছেন।

১৩১ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেম মোফাজ্জল বেপারী। শেখ শাহীন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ১৮৯ ভোট পেয়ে। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ফারুক হোসেন, তিনি পেয়েছেন ১৫০ ভোট।

১১ পদের মধ্যে  ৭ টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত  হন। বাকি ৪ টি পদের জন্য লড়েছেন ১২ জন প্রার্থী।

নির্বাচনে কোন অপ্রিতিকর ঘটনা ঘটে নি। নির্বাচন চলাকালে ওহাব মোল্লার বিরুদ্ধে অন্যান্য প্রার্থীরা হালকা অভিযোগ করলেও সবাই বলেছেন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে।

ফলাফল ঘোষণার সাথে সাথে উল্লাসে ফেটে পড়েন নির্বাচিতদের সমর্থকরা। তার আগে উৎকন্ঠিত অবস্থা বিরাজ করছিল। বিজয় লাভের পর ওহাব মোল্লাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয় তার সমর্থক ব্যাবসায়ীরা।

অন্য খবর  লটাখোলায় ইজিবাইকের ধাক্কায় একজন নিহত

ওহাব মোল্লা বিজয়ের পর ব্যাবসায়ীদের সাথে সাক্ষাৎ করে তার অঙ্গিকার পুরণ করার আশ্বাস দেন। উল্লেখ্য, তিনি দুইটি টয়লেট, বণিক সমিতি অফিস স্থাপন, নিজ এবং সরকারি সহায়তায় নদী ভাঙ্গন থেকে বাজার রক্ষা ও নারিশা বাজার ট্রলার ঘাটের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।

আপনার মতামত দিন