এতদিন সুখে-দুঃখে যেমন আপনাদের পাশে ছিলাম, আগামীতেও পাশে থাকব – সালমা ইসলাম

197

দোহার-নবাবগঞ্জ এলাকায় গত পাঁচ বছর ধরে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে মটরগাড়ি মার্কায় ভোট দিতে ঢাকা-১ আসনের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

তিনি বলেন, এতদিন সুখে-দুঃখে যেমন আপনাদের পাশে ছিলাম, আগামীতেও পাশে থাকব ইনশাআল্লাহ। এ অঞ্চলের উন্নয়নে গত ৫ বছর আমি কতটুকু সময় ব্যয় করেছি আপনারা জানেন।

আগামী দিনেও এ এলাকার উন্নয়ন তথা আপনাদের সেবায় কাজ করতে চাই। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমাকে আবার ভোট দিন।

দোহার-নবাবগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে মঙ্গলবার ভোটারদের উদ্দেশে এসব কথা বলেন এ আসনের সংসদ সদস্য সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে সালমা ইসলাম বলেন, বিগত সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিরা আপনাদের ভোটে এ অঞ্চলের এমপি ও মন্ত্রী হয়েছিলেন।

কিন্তু তারা আপনাদের ও দোহার-নবাবগঞ্জের উন্নয়নের কথা ভুলে নিজের উন্নয়নে ব্যস্ত সময় পার করছেন। কিন্তু আমি এতদিন সুখে-দুঃখে যেমন আপনাদের পাশে ছিলাম, আগামীতেও পাশে থাকব ইনশাআল্লাহ।

অন্য খবর  দোহারে অগ্নিকান্ডে দুই দোকান পুড়ে ছাই

তিনি বলেন, আপনাদের ভোটে আবার নির্বাচিত হলে এলাকায় পাইপের মাধ্যমে গ্যাসের লাইন আনব ইনশাআল্লাহ। এলাকার সন্ত্রাস, টেন্ডারবাজিসহ সব ধরনের অপরাধমূলক কাজ বন্ধে সর্বাত্মক ব্যবস্থা নেব। এলাকার যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো আমি সমাপ্ত করব।

উপজেলার গালিমপুর বক্সনগর ও নবাবগঞ্জের কলাকোপা ইউপির সমসাবাদ গ্রামে উঠান বৈঠকে উপস্থিত ভোটারদের উদ্দেশে অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, আমি এ অঞ্চলের উন্নয়নে গত ৫ বছর কতটুকু সময় ব্যয় করেছি আপনারা জানেন।

নদীতে ব্রিজ ছিল না, ব্রিজ করেছি। রাস্তা না থাকায় মানুষ হেঁটে চলাচল করত। এখন বিভিন্ন গ্রামে নতুন সড়ক নির্মাণের ফলে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। দুটি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণসহ অসংখ্য বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ হয়েছে দোহার ও নবাবগঞ্জে।

পদ্মার ভাঙন থেকে রক্ষায় নেয়া পদক্ষেপের কথা উল্লেখ করে ভোটারদের উদ্দেশে সালমা ইসলাম বলেন, আপনারা জানেন, ভাঙনকবলিত এ এলাকাকে পদ্মার ভয়াল গ্রাস থেকে রক্ষায় আমি দীর্ঘ সময় আপনাদের পাশে থেকে কাজ করেছি। আপনাদের পাশে থেকে আগামী দিনেও এ এলাকার উন্নয়ন তথা আপনাদের সেবায় কাজ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন জুয়েল আহমেদ, খলিলুর রহমান, মো. শাহজাহান, একেএম আবদুল হালিম, আবু নাইম, ইয়াসিন রবিন, শফিকুল ইসলাম স্বপন, লুৎফা আক্তার, রেশমী আজাদ, আসমা আক্তার রুমি, রুপালি মেম্বার, মোস্তারিন মিথুন, মো. মাসুদ, মো. সেলিম, মো. বোরহান, খলিল দেওয়ান প্রমুখ।

আপনার মতামত দিন