নবাবগঞ্জে প্রতিপক্ষের আঘাতে প্রবাসী খুন

449

আসিফ শেখ♦ নবাবগঞ্জ উপজেলায় ওমান থেকে দেশে ফিরে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে গিয়ে প্রবাসী বিল্লাল হোসেন (৪৫) খুন হয়েছে। ৩০ ডিসেম্বর সোমবার বিকালে উপজেলার বাহ্রা গ্রামে বেড়াতে গেলে ভগ্নিপতির দন্দ্ব  মেটাতে গিয়ে সে প্রতিপক্ষের আঘাতে খুন হয়। নিহত বিল্লাল উপজেলার বড়গাঁও গ্রামের মৃত ইদ্রিস বিশ্বাসের ছেলে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নবাবগঞ্জ উপজেলা বড়গাঁও  গ্রামের বিল্লাল হোসেন রবিবার ওমান থেকে দেশে ফিরে। সোমবার সকালে বাহ্রা গ্রামে তার ভগ্নিপতি হারুন প্রামানিকের বাড়িতে বেড়াতে যায়। বিকাল সাড়ে ৪ টার দিকে হারুন প্রামানিকের সাথে তার ভাগ্নে সওকাতের সাথে ইরিস্কিমের টাকা নিয়ে দন্দ্ব হয় এবং একপর্যায়ে হাতাহাতি হয়। এসময়
বিল্লাল তাদের থামাতে গেলে প্রতিপক্ষের লোকজন কিল ঘুষি মারলে সে মাটিতে পড়ে যায়। তার অবস্থার অবনতি দেখে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নবাবগঞ্জ থানার সেকেন্ড অফিসার মোসফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত দিন